ফুলবাড়ীতে অপহৃতা কলেজছাত্রী উদ্ধার, আটক-১

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে অপহৃতা কলেজছাত্রী উদ্ধার, আটক-১
শনিবার ● ১২ ফেব্রুয়ারী ২০২২


ফুলবাড়ীতে অপহৃতা কলেজছাত্রী উদ্ধার, আটক-১

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার চাঞ্চল্যকর কলেজছাত্রী নুপুর মহন্ত অপহরণ ঘটনার ২৫ দিন পর শুক্রবার (১১ ফেব্রয়ারি) সন্ধ্যায় ঢাকা আশুলিয়া থানার কাডগড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপহরণ মামলার প্রধান আসামী রুবেল ইসলামকে(৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। রুবেল ইসলাম ফুলবাড়ী উপজেলার বেতদীঘি ইউনিয়নের চকএনায়েতপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে। অপহৃতা নুপুর মহন্ত উপজেলার বেতদীঘি ইউনিয়নের মাদিলাহাট মাহালীপাড়া গ্রামের অজল মহন্তের মেয়ে।

ফুলবাড়ী থানার মামলা সুত্রে জানা গেছে, চলতি বছরের গত ১৭ জানুয়ারি রাত আনুমানিক ১১ টার দিকে ফুলবাড়ী উপজেলার বেতদীঘি ইউনিয়নের মাদিলাহাট মাহালীপাড়া গ্রামের অজল মহন্তের কলেজপড়ুয়া মেয়ে নুপুর মহন্ত অপহরণের শিকার হয়। এ ব্যাপারে গত ১৯ জানুয়ারি নুপুরের পিতা অজল মহন্ত একই ইউনিয়নের চকএনায়তপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে রুবেল ইসলামসহ পাঁচজনকে আসামী করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার মামলা নং( ৬)। মামলার পাঁচজন আসামীর আদালত থেকে জামিন থাকলেও মামলার প্রধান আসামী রুবেল ইসলাম নুপুর মহন্তকে নিয়ে দেশের বিভিন্ন এলাকায় লুকিয়ে ছিল। এরপর অনেক খোজাখোজির পর তাকে আটক সহ নুপুর মন্তকে উদ্ধার করা হয়।

মামলার তদারককারি অফিসার এসআই রওশন সরকার বলেন, নুপুর মহন্ত অপহরণ হওয়ার পর থেকেই অপহৃতাকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তারের জন্য ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় দফায় দফায় অভিযান চালানো হয়। শেষ পর্যায়ে গত শুক্রবার (১১ ফেব্রয়ারি) ঢাকার আশুলিয়া থানার কাডগড়া এলাকার এক বাসা থেকে অপহৃতাকে উদ্ধারসহ মামলার প্রধান আসামী রুবেল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। নুপুর মহন্তকে নিয়ে আসামী রুবেল ইসলাম ঘন ঘন অবস্থান পরিবর্তন করার কারণে তাকে গ্রেপ্তার করতে একটু সময় লেগেছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার তদারককারি কর্মকর্তা এসআই রওশন সরকারের নেতৃত্বে এএসআই মাসুদসহ পুলিশ সদস্যরা স্থানীয় র‌্যাব সদস্যদের সহযােগিতায় ঢাকার আশুলিয়া কার্ডগড়া এলাকা থেকে নুপুর মহন্তকে উদ্ধারসহ অপহরণ মামলার প্রধান আসামী রুবেল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার উদ্ধার হওয়া উপহৃতা নুপুর মহন্ত ও গ্রেপ্তারকৃত রুবেল ইসলামকে আদালতে সাপর্দ করা হয়েছে।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:১২ ● ৪৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ