গলাচিপায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার
শুক্রবার ● ২৮ জানুয়ারী ২০২২


গলাচিপায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

গলাচিপা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় দশম শ্রেণির এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার পানপট্টি ইউনিয়নের গ্রামদ্দন গ্রামে। এঘটনা ধর্ষিতার মা মোসা. সালাম বেগম বাদী হয়ে গলাচিপা থানা মামলা করলে বৃহস্পতিবার রাতে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের কামার হাওলা গ্রামে থেকে ওই গ্রামের মো.বশার মোল্লা ছেলে ধর্ষক মো.গোলাম রাব্বি মোল্লা (২১) কে গ্রেফতার করে থানা পুলিশ।
মামল সূত্র ও এলাকাবাসী জানায়, উপজেলার কাটাখালী বাজারের ডিশ ব্যবসায়ী মো. গোলাম রাব্বি মোল্লা পাশের পানপট্টি ইউনিয়নের গ্রামদ্দন গ্রামের মো. ইউসুফ মোল্লার মেয়ে বড় বাধঁ দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে বুধবার রাতে ঘরে ঢুকে জোড় করে ধর্ষণ করে।
বিষয়টি এলাকায় জানাজানি হলে বৃহস্পতিবার ধর্ষিতার মা মোসা.সালাম বেগম বাদী হয়ে থানায় মামলা করে। মামলার বাদী মোসা.সালাম বেগম জানায়, আসামী ডিশ ব্যবসার সুবাদে প্রায়ই তার বাড়িতে আসত। পথে ঘাটে আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিত। গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানায়, অভিযোগ আমলে নিয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫২:৩০ ● ২২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ