ইউপি নির্বাচন-ওসমানীনগের তৃণমূলের রায়ে আ.লীগের প্রার্থী যারা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ইউপি নির্বাচন-ওসমানীনগের তৃণমূলের রায়ে আ.লীগের প্রার্থী যারা
মঙ্গলবার ● ২১ ডিসেম্বর ২০২১


ইউপি নির্বাচন-ওসমানীনগের তৃণমূলের রায়ে আ.লীগের প্রার্থী যারা

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের ওসমানীনগরে ৮ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়নের জন্য বিশেষ বর্ধিত সভা ও তৃর্নমূলের মতামত নিতে গোপন ভোটের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) উপজেলার দয়ামীরস্থ একটি কমিউনিটি সেন্টারে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন পূর্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী,প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খাঁন, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক সুজাত আহমদ।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  অফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় বক্তব্য রাখেন, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মস্তাকুর রহমান মফুর, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফতেখার হোসেন পিয়ার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদিপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা কবির উদ্দিন আহমদ, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম,গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান প্রার্থী পীর মজনু মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পিনাক পানি ভট্টাচার্য্য, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, লুৎফুর রহমান, অরুনোদয় পাল ঝলক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়াসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাসহ ছাত্রলীগ যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে তৃর্নমূলের ভোটে উপজেলার ৮ইউনিয়নে যারা এগিয়ে রয়েছে। গোয়ালাবাজার ইউনিয়নে আওয়ামীলীগের একক প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সদস্য পীর মজনু মিয়া। তাজপুর ইউনিয়নে যুক্তরাজ্যের লন্ডন মহানগর যুবলীগের সধারণ সম্পাদক ফয়সল হোসেন সুমন, উমরপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়া, দয়ামীর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিরণ মিয়া, সাদিপুর ইউনিয়নে আওয়ামীলীগ নেতা শাহজাহান আলী, উসমানপুর ইউনিয়নে সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদ ওয়ালী উল্যাহ বদরুল, পশ্চিম পৈলনপুরে প্রবাসী আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান এবং বুরুঙ্গা ইউনিয়নে ৪প্রার্থীর মধ্যে ২জন প্রার্থী সমান ভোট পেয়েছেন তারা হলেন, আখলাকুর রহমান ও শানুর মিয়া। ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু বলেন, উপজেলার প্রতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা গোপন ভোটের মাধ্যমে নিজ নিজ ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর বিষয়ে রায় প্রদান করেছেন। খুব দ্রুত প্রার্থীদের তালিকা জেলা আওয়ামীলীগের মাধ্যমে কেন্দ্রীয় নীতিনিধারকদের কাছে পাঠানো হবে।পরবর্তীতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বোর্ড থেকে যাদেরকেই মনোনিত করা হবে  আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা তার পক্ষেই মাঠে কাজ করে ওসমানীনগরের ৮টি ইউনিয়নেই আওয়ামীলীগের বিজয় হবে বলে আশাবাদি তিনি।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৪:১২ ● ২৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ