সভাপতি মনোজ, সম্পাদক পান্ডব-ওসমানীনগরে পূজা উদযাপন পরিষদ গঠন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » সভাপতি মনোজ, সম্পাদক পান্ডব-ওসমানীনগরে পূজা উদযাপন পরিষদ গঠন
মঙ্গলবার ● ৭ ডিসেম্বর ২০২১


সভাপতি মনোজ, সম্পাদক পান্ডব

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন করা হয়েছে। উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির যুগ্ন সম্পাদক মনোজ কুমার দাশকে সভাপতি ও ডা. পান্ডব কুমার পালকে সাধারণ সম্পাদক এবং বিদ্যুত পালকে সাংগঠনিক সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
সম্প্রতি সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের রাধা মধাব মন্দিরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক চয়ন পাল, বিশেষ অতিথি ছিলেন সদস্য সচিব সংকর সেন। সভায় সর্ব সম্মতিক্রমে সভাপতি পদে মনোজ কুমার দাশ, সাধারণ সম্পাদক ডা. পান্ডব কুমার পাল ও সাংগঠনিক সম্পাদক পদে বিদ্যুত পালকে নির্বাচিত করা হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক কমিটির সদস্য স্বপন কুমার দাশ। উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক কমিটির সদস্য শশাংক পাল ও শিক্ষক মনোজ কুমার দাশ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. নিরঞ্জন সূত্রধর, আহবায়ক কমিটির সদস্য শিক্ষক প্রানেশ দাশ, কাঞ্চন দে, শিক্ষক সংকর লাল সেন, রিপন নাগ, সজল দে, শিক্ষক অজিত দেব, নেপুর গুন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অশোক কুমার দে, মোবারকপুর মহামায়া যুব সংঘের কোষাধ্যক্ষ দেবাশীষ তলুকদার ফটিক, রাধা মধাব আখরার সভাপতি অজিত কুমার দাশ ও সাধারণ সম্পাদক শিক্ষক নিখিল কুমার দাশ প্রমুখ।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:০৮ ● ৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ