শাবিপ্রবি শিক্ষার্থীকে উত্যক্তের দায়ে যুবকের কারাদন্ড

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » শাবিপ্রবি শিক্ষার্থীকে উত্যক্তের দায়ে যুবকের কারাদন্ড
মঙ্গলবার ● ১৬ নভেম্বর ২০২১


শাবিপ্রবি শিক্ষার্থীকে উত্যক্তের দায়ে যুবকের কারাদন্ড

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

বাসের সিটে বসে পর্ণোগ্রাফি দেখা ও পিছনের ছিটে বসা এক নারী শিক্ষার্থীকে পর্ণোগ্রাফি দেখিয়ে উত্যাক্ত করার অপরাধে এক যুবকে ৩মাসের কারাদন্ড ও ১০হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে বিনাশ্রমে এক মাসের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে ওসমানীনগরের সিমান্তবর্তী শেরপুর মুক্তিযুদ্ধা চত্ত্বরে এই ঘটনা ঘটে। ভ্রম্যমান আদালত পরিচালনা করেন মৌলভীবাজার সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান। কারাদন্ডপ্রাপ্ত যুবক সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর স্বজনশ্রী গ্রামের আব্দুর রউফ এর পুত্র মাহবুবুর রহমান (২৬)।
জানা গেছে, সোমবার রাত্র সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের গাড়ীর নং-(চট্ট মেট্রো ব-১১-১০৮৬) একটি বাস মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে শেরপুর মুক্তিযুদ্ধা চত্ত্বরে এসে পৌছালে গাড়িতে হট্টগুল বাধে। খবর পেয়ে শেরপুর মুক্তিযুদ্ধা চত্ত্বরে রাত্রীকালীন ডিউটির শেরপুর হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট শিবলু ও কয়েকজন পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক ও যাত্রীরা জানায়, অভিযুক্ত মাহবুবুর রহমান ও একজন বিশ্ববিদ্যালয়ের মেয়ে শিক্ষার্থী গাড়িটির ভিতরে হট্টগুল করছেন। গাড়ির বি-৪ সিটে বসা যাত্রী মাহবুবুর রহমান শেরপুরে নামতে চাইলে ই-৪ সিটে বসা জেলা-চট্টগ্রাম বোয়ালখালি এলাকার মেয়ে ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের আর্কিটেকচার ডিপার্টমেন্টের ৪র্থ বর্ষের ছাত্রী তাকে নামতে দিচ্ছে না।
এসময় মেয়ে শিক্ষার্থী পুলিশের কাছে অভিযোগ করেন, মাহবুবুর রহমান গাড়িটির সিটের ইসপ্রিং সুইচ টেনে সিট পেছনে হেলিয়ে নিয়ে গিয়ে তার হাতে থাকা এন্ড্রোয়েড মোবাইল ফোনে পর্নোগ্রাফি ভিডিও প্লে করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে দীর্ঘক্ষণ যাবত জোর করে দেখাচ্ছে ও তার দিকে তাকিয়ে বিভিন্ন ভাবে খারাপ অঙ্গভঙ্গি প্রকাশ করছে।
খবর পেয়ে মৌলভীবাজার সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে উপস্তিত হয়ে ভ্রাম্যমান আতালত পরিচালনা করে মাহবুবুর রহমানকে ৩মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে বিনাশ্রমে এক মাসের কারাদন্ড প্রদান করেন।
বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার (ওসি) নবীর হোসেন বলেন, ভ্রাম্যমান আদালতের রায়ের পর আসামীকে মঙ্গলবার সাকালেই মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৯:৩০ ● ৬৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ