কুয়াকাটায় হিরো মোটরসাইকেল মেলা

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় হিরো মোটরসাইকেল মেলা
শুক্রবার ● ১ অক্টোবর ২০২১


 

---

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

নিলয় মটরস লিঃ এর ডিলার হাওলাদার মটরস কুয়াকাটায় হিরো মোটরসাইকেল মেলার আয়োজন করেছে। শুক্রবার সকালে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। কুয়াকাটা পর্যটন মোটল ইয়োথ ইন কমপ্লেক্সের বিপরীতে সড়কের পশ্চিম পার্শ্বে হিরো মোটরসাইকেলের মেলাটি চলছে। শুক্রবার সকাল ১১টায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি ও কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব। এসময় হাওলাদার মটরস এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দু’দিন ব্যাপী চলমান মেলাটি শনিবার রাতে শেষ হবে। হিরো মোটরসাইকেল মেলায় আকর্ষণীয় বিভিন্ন মডেলের মোটরসাইকেল স্থান পেয়েছে। রয়েছে এককালীন মূল্য পরিশোধে বিশেষ ছাড় এবং কিস্তিতে মোটরসাইকেল গ্রহণের সুবিধা। ---

সর্বনিম্ন ২৫ হাজার টাকা ডাউনপেমেন্টে প্রতিমাসে একটি করে মোট ১৮টি সহজ কিস্তিতে একটি হিরো মোটরসাইকেলের মালিক হতে পারছে যে কেউ। কুয়াকাটায় হিরো মোটরসাইকেল মেলার আয়োজন করায় ক্রেতাদের বেশ আগ্রহ রয়েছে বলে জানালেন হাওলাদার মটরসের স্বত্বাধিকারী মোঃ শামীম রেজা। তিনি বলেন, মেলায় ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। প্রথম দিনেই আশানুরূপ বুকিং এবং উল্লেখযোগ্য সংখ্যক মোটরসাইকেল নগদ বিক্রয়ে আমরা খুশি।

জানা গেছে, কলাপাড়া শেখ কামাল সেতুর অ্যাপ্রচ পয়েন্টের পশ্চিম পার্শ্বে অবস্থিত হাওলাদার মটরস’র শো-রুম। যেখানে নিলয় মটরস লিমিটেডের হিরো ব্র্যান্ডের সবধরণের মোটরসাইকেল মিলবে।

বাংলাদেশ সময়: ৭:৫৫:২৯ ● ৬৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ