আমতলীতে চাচাকে খুনের ঘটনায় ভাতিজার স্বীকারোক্তি!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে চাচাকে খুনের ঘটনায় ভাতিজার স্বীকারোক্তি!
শনিবার ● ১৮ সেপ্টেম্বর ২০২১


আমতলীতে চাচাকে খুনের ঘটনায় ভাতিজার স্বীকারোক্তি!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

১০ কেজি চালের জন্য চাচাতো ভাইয়ের ছেলে সাগরের ছুরিকাঘাতে চাচা নুরুল ইসলাম মুন্সিকে হত্যার ঘটনায় আসামী আলমগীর ওরফে আলানুর মুন্সী ও খালেদা বেগম আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। শনিবার আসামী আলমগীর ও খালেদা এ জবানবন্দি দেন। পুলিশ আসামীদের স্বীকারোক্তি মতে হত্যার ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে।
জানাগেছে, উপজেলা সেকান্দারকালী গ্রামের নুরুল ইসলাম মুন্সিকে গত বৃহস্পতিবার ১০ কেজি চালের জন্য চাচাতো ভাই আলমগীর মুন্সির (৪৮) (আলানুর) তার ছেলে সাগর ছুরিকাঘাতে হত্যা করে। ঘটনার পরপরই আলমগীর, আলেয়া, খালেদা ও আসমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতে নিহত নুরুল ইসলাম মুন্সির ছেলে আব্দুল আলিম মুন্সি বাদী হয়ে সাগর মুন্সিকে প্রধান আসামী করে সাত জনের নামে হত্যা মামলা দায়ের করেন। শনিবার গ্রেফতারকৃত আসামী আলমগীর মুন্সি ও খালেদা বেগম আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। পুলিশ ওইদিন আসামীদের স্বীকারোক্তি মতে প্রধান আসামী সাগর মুন্সির ঘরের পিছনের ঢোবা থেকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে। জবানবন্দি শেষে ওইদিন আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন  গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, গ্রেফতারকৃত চার আসামীকে আদালতে পাঠানো হয়েছে।এর মধ্যে আসামী আলমগীর মুন্সি ও খালেদা বেগম আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। তিনি আরো বলেন, আদালতের বিচারক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:০০:৩৩ ● ৫১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ