বরগুনায় আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » বরগুনা » বরগুনায় আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
শনিবার ● ১১ সেপ্টেম্বর ২০২১


বরগুনায় আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বামনা ( বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনা জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বরগুনা জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা যুবলীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান মহারাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাহাবুদ্দিন সাবুর সঞ্চলনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার।
প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বদিউল আলম। অনুষ্ঠানে যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া শামীম,  কেন্দ্রীয় সদস্য কপিল হালদার সজল, মোঃ সাইফুর রহমান সুমন, মোঃ আব্দুল্লাহ আল মামুন মিঠু, মোঃ আমিনুল ইসলাম খান শিপন, মোঃ বাবুল আহমেদ খান ইমন, মোঃ আরিফুর রহমান লিমন, মোঃ কামরুজ্জামান রোকন প্রমূখ বিশেষ অতিথি ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র হচ্ছে। দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে মুক্তিযুদ্ধ বিরোধী শক্তিরা সক্রিয়, তারা এখন অনেক শক্তিশালী হয়ে উঠছে। আমরা হয়তো মনে করি তারা ক্ষমতায় নাই বলে তাদেরকে পাওয়া যাবে না এটা সত্য নয়। মুক্তিযুদ্ধ বিরোধীরা এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। ইনশাল্লাহ আমরা এই ষড়যন্ত্র প্রতিহত করব।
সবচেয়ে বড় কথা হচ্ছে বরগুনাকে ট্রেন্ডারবাজি থেকে মুক্ত করতে হবে। কোন নেতাকর্মী ট্রেন্ডারবাজিতে জড়াবে না এটা আমি সকলের প্রতি আশা রাখছি। মানবিক যুবলীগ ভালো কাজ করে দলের সুনাম অর্জন করাসহ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ক্যাসিনো, সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত করে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির আদর্শ বাস্তবায়ন করতে হবে।

এ সময় বরগুনা জেলা ও ৬ টি উপজেলার সভাপতি-সম্পাদক সহ সকল ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:২২ ● ৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ