দশমিনায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল
বৃহস্পতিবার ● ২ সেপ্টেম্বর ২০২১


দশমিনায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন পালোয়ানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় নলখোলা দলীয় কার্যলয় থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শুরুরস্থলে শেষ করে দলীয় কার্যলয়ে প্রতিবাদ সভা করেন। এতে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল কালাম, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক গৌতাম রায়, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. উত্তম কর্মকার, যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাড. অরুপ কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন প্যাদা, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার চৌকিদার, প্রচার সম্পাদক রিপন চৌকিদার, দপ্তর সম্পাদক রফিক হাওলাদার ও তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফিরোজ আলম রাড়ি প্রমুখ। এর আগে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে বিক্ষোভ মিছিলে অংশ নেয়।
বক্তারা বলেন, হঠাৎ করে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা মেনে নেয়া যায় না। দুই দিন অতিবাহিত হলেও এখনও কোনো সন্ত্রাসী গ্রেফতার হয়নি। সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪টায় ঢাকার মোহাম্মদপুর বাবর রোডের একটি চায়ের দোকানে চা খাওয়া অবস্থায় শারীরিক ও মানসিক নির্যাতন করে।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৭:৫৮ ● ৫৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ