মঠবাড়িয়ায় জামাতার পরকীয়ায় প্রাণ গেলো বাবা ও মেয়ের

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় জামাতার পরকীয়ায় প্রাণ গেলো বাবা ও মেয়ের
সোমবার ● ১৬ আগস্ট ২০২১


মঠবাড়িয়ায় জামাতার পরকীয়ায় প্রাণ গেলো বাবা ও মেয়ের

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় জামাতার পরকীয়া প্রেমের জেরে প্রাণ গেলো পিতা জাকির হোসেন (৪৮) ও কন্যা মোসাম্মাৎ জান্নাতি বেগম হেপী (১৯) নামের পিতা ও কন্যার। ঘটনাটি ঘটেছে গত রবিবার (১৫ আগস্ট) রাতে উপজেলার সাপলেজা ইউনিয়নের ঝাটিবুনিয়া গ্রামে। মৃত জাকির হোসেন ওই গ্রামের মান্নান হোসেনের পুত্র। এ ঘটনায় মৃতদের  পিতা ও দাদা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।
সোমবার (১৬  আগস্ট) সকালে তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
নিহতের পরিবার ও  মামলা  সূত্রে জানা গেছে, একই গ্রামের মৃত ফরিদ উদ্দিন হাওলাদারের ছেলে  মামুন হোসেন হাওলাদার (২৫) এর সাথে গত ৫-৬ বছর আগে জান্নাতির বিয়ে হয়। জামাতা মামুন পরকিয়া প্রেমে আসক্ত ছিলেন। এ নিয়ে জামাতা মামুন ও তার স্ত্রী (কন্যা) জান্নাতি বেগম হেপীর মধ্যে প্রায়ই কলহ বেধে থাকতো। তারা উভয়েই জান্নাতির পিত্রালয়ে থাকলেও   স্ত্রী জান্নাতিকে জামাতা মামুন প্রায়ই শারিরীক নির্যাতন করতো। এর জেরে গত শনিবার (১৪ আগস্ট)রাতে আবারও অকথ্য ভাষায় গালাগালি সহ জান্নাতিকে মানুষিক নির্যাতন করে। এতে স্ত্রী জান্নাতি গত রবিবার (১৫ আগষ্ট) দুপুরে  আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান  করে।   তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। মেয়ের মৃত্যুর খবর শুনে কষ্টে  ক্ষোভে জান্নাতির পিতা জাকির হোসেনও একই দিন  রাতে আত্মহত্যার উদ্দেশ্যে ঘরে থাকা বিষপান করে। তাকেও উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, স্বামীর পরকিয়া প্রেমের সন্দেহে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জেরে প্রথমে স্ত্রী জান্নাতি আত্মহত্যা করেন।এর ক্ষোভে ও কষ্টে  জান্নাতির পিতা জাকির হোসেন আত্মহত্যা করেন। এ ঘটনায় অভিযুক্ত জামাতা মামুন হোসেন হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:২০ ● ২৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ