রুপসায় প্রতিমা ভাঙচুর ও সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদ গোপালগঞ্জে

প্রথম পাতা » ঢাকা » রুপসায় প্রতিমা ভাঙচুর ও সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদ গোপালগঞ্জে
বৃহস্পতিবার ● ১২ আগস্ট ২০২১


রুপসায় প্রতিমা ভাঙচুর ও সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদে গোপালগঞ্জে মানবন্ধন।

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥
খুলনা রুপসার শিয়ালী গ্রামে প্রতিমা ও বাড়িঘর ভাঙচুর এবং সংখ্যালঘু (হিন্দু) সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি ও সমাবেশ করেছে গোপালগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও মহিলা ঐক্য পরিষদ। বুধবার (১১ই আগষ্ট) বিকাল সাড়ে ৪ টায় গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনে দুই ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
রুপসায় প্রতিমা ভাঙচুর ও সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদে গোপালগঞ্জে মানবন্ধন।

মহিলা ঐক্য পরিষদের সাবেক সাধারণ সম্পাদক শিপ্রা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ডাক্তার অসিত মল্লিক, সাধারণ সম্পাদক মনিন্দ্রনাথ বাড়ৈ মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাস, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সরোজ কান্তি বিশ্বাস, শহর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি পল্টু বিশ্বাস, হরিচাঁদ গুরুচাঁদ সেবা সংঘের সভাপতি সুবল রায়, ডেভিট বৈদ্য প্রমুখ।
এসময় বক্তরা খুলনা রুপসার শিয়ালী গ্রামে প্রতিমা ও বাড়িঘর ভাঙচুর এবং সংখ্যালঘু (হিন্দু) সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় প্রকৃত দোষীদের আইনের আওয়াতায় এনে শাস্তির দাবী জানায়। হিন্দুদের নিরাপত্তার জন্য সংখ্যালঘু বিষয়ক কমিশন ও মন্ত্রালয় গঠনে সরকারের প্রতি দাবী করেন তারা।
এর আগে দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হরিচাঁদ ঠাকুরের বাড়ি ওড়াকান্দির শ্রীশ্রী হরিচাঁদ ও গুরুচাঁদ ঠাকুরের মন্দির প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ করে বাংলাদেশ মতুয়া মহাসংঘ এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ।

এইচবি/এনবি

বাংলাদেশ সময়: ৮:৪৪:৪৮ ● ৩৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ