আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১
মঙ্গলবার ● ২৯ জুন ২০২১


আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী-কুয়াকাটা সড়কের মানিকঝুড়ি নামক স্থানে মোক্তার বাড়ীর সামনে কলাপাড়া উপজেলার আলীপুর বন্দরের সাগর মৎস্য আড়তের ম্যানেজার মোঃ আবুল হোসেন (৫৫) নিহত এবং হারুন খান ও মোটর সাইকেল চালক জোনায়েত আকন আহত হয়েছে। ঘটনা ঘটেছে মঙ্গলবার (২৯ জুন) বিকেল পৌনে চারটার দিকে।
জানাগেছে, কলাপাড়া উপজেলার আলীপুর বন্দরের সাগর মৎস্য আড়তের ম্যানেজার মোঃ আবুল হোসেন এবং পোল্টি ব্যবসায়ী মোঃ হারুন খাঁন মঙ্গলবার বিকেলে পটুয়াখালী থেকে মোটর সাইকেলে আলীপুর যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-কুয়াকাটা সড়কের মানিকঝুটি নামক স্থানে মোক্তার বাড়ীর সামনে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল তাদের মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে ম্যানেজার আবুল হোসেনের মোটর সাইকেল ছিটকে একটি গাছের সাথে ধাক্কা লাগে এবং আবুল হোসেন, হারুন খান ও মোটর সাইকেল চালক জোনায়েত আকন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ মোশের্^দ আলম আবুল হোসেনকে মৃত্যু ঘোষনা করেন। আহত হারুন খাঁন ও  জোনায়েত আকনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত আবুল হোসেনের বাড়ী কলাপাড়া উপজেলার মুসুল্লীয়াবাদ গ্রামে। তার বাবার নাম মুনসুর আলী।
আহত হারুন খান বলেন, আমরা মোটর সাইকেলে আলীপুর যাচ্ছিলাম। বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল আমাদের মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে আমাদের মোটর সাইকেলটি ছিটকে একটি গাছের সাথে ধাক্কা লাগে এবং আমরা তিনজনই গুরুতর আহত হই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোশের্^দ আলম বলেন, আবুল হোসেনকে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছেন। অপর আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, নিহত আবুল হোসেনের মরদেহ হাসপাতালে রয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:৫৭ ● ১১০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ