ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’

প্রথম পাতা » ঢাকা » ভ্যালেন্টাইনস ডের রাতে পোশাক কর্মীকে ‘দলবেঁধে ধর্ষণ’
রবিবার ● ১৭ ফেব্রুয়ারী ২০১৯


প্রতীকী চিত্র
ঢাকা সাগরকন্যা অফিস ॥
ঢাকার সাভারে ভ্যালেন্টাইনস ডের রাতে এক গার্মেন্ট কর্মচারী তার বর্ণিত প্রেমিক ও তার বন্ধুদের ধর্ষণের শিকার হয়েছে বলে সংবাদ দিয়েছে পুলিশ। স্বাস্থ্য পরীার জন্য ২০ বছর বয়সী মেয়েটিকে ঢাকা মেডিকেল মহাবিদ্যালয় হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় তার ভাই সকালে সাভার মডেল থানায় একটি লিখিত নালিশ করেছেন।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে মেয়েটির বর্ণিত প্রেমিক রাকিব পলাতক রয়েছে। আশুলিয়ার জিরাবো এলাকায় তার বাড়ি। সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক গোলাম নবী জানান, মেয়েটি হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার একটি গার্মেন্ট কারখানায় পেশা করতেন। রাকিব ওই কারখানারই লাইন ওপারেটর। “তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠেছিল। বৃহস্পতিবার ভ্যালেন্টাইনস ডেতে তারা বেড়াতে বের হয়। সন্ধ্যার দিকে যে যার বাড়িতে ফিরে যায়। পরে রাত ৮টা দিকে রাকিব পুনরায় মেয়েটিকে হেমায়েতপুর বালুর মাঠে যেতে বলে।”

অভিযোগের বরাত দিয়ে পরিদর্শক গোলাম নবী বলেন, “মেয়েটি সেখানে গেলে রাকিব, তার বন্ধু সুলতানসহ কয়েকজন মিলে দল বেঁধে তাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে বললে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।” পরে সকালে মেয়েটির ভাই থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানিয়ে লিখিত নালিশ করেন। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান পুলিশ কাজের ব্যাপারে প্রধান ব্যক্তি গোলাম নবী।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৬:০০:৩৮ ● ৪৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ