স্বরূপকাঠি পৌর নির্বাচনে জাপা মেয়র প্রার্থীর গণসংযোগ

প্রথম পাতা » পিরোজপুর » স্বরূপকাঠি পৌর নির্বাচনে জাপা মেয়র প্রার্থীর গণসংযোগ
রবিবার ● ২৪ জানুয়ারী ২০২১


স্বরূপকাঠি পৌর নির্বাচনে জাপা মেয়র প্রার্থীর গনসংযোগ

নেছারাবাদ(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. নুরুল ইসলামের নাঙ্গল প্রতীকের সমর্থনে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী ওই গণসংযোগ ও পথসভার প্রচারণায় জাতীয় পার্টির বরিশাল বিভাগীয় ও পিরোজপুর জেলা নেতৃবৃন্দ অংশ নেয়।
দুপুরে পৌর এলাকার জগৎপট্টি ও জগন্নাথকাঠি বন্দরে বিভাগীয়, জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মিদের নিয়ে গণসংযোগ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এক পথসভা করে। পথসভায় নির্বাচনে বিজয়ী হতে পারলে স্বরূপকাঠি পৌর এলাকাকে মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক মডেল এলাকা হিসেবে গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মো. নুরুল ইসলাম।
পথসভায় জাতীয় পার্টির আমলে এরশাদের নেতৃত্বে স্বরূপকাঠিতে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকন্ডের বর্ননা দিয়ে নাঙ্গল মার্কায় ভোট চেয়ে আরও বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি গোলাম মোস্তফা, পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মো. বশির আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মো. তনিক আহম্মেদ, কাউখালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. সোহেল ও স্বরূপকাঠি উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম প্রমুখ।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০০:৫০ ● ৩৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ