গৌরনদীতে আ’লীগ নেতার দোয়া ও মোনাজাত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে আ’লীগ নেতার দোয়া ও মোনাজাত
শনিবার ● ৩ অক্টোবর ২০২০


গৌরনদীতে আ’লীগ নেতার দোয়া ও মোনাজাত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্ষীয়ান আ’লীগ নেতা (মন্ত্রী পদমর্যদা) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি)’র দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা করে বরিশালের গৌরনদীতে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।
গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও আ’লীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন দুলালের উদ্যোগে শনিবার (৩ অক্টোবর) টরকী বন্দর আদর্শ জামে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, সাবেক সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন, পৌর কৃষকলীগের সভাপতি শাহজাহান বেপারী, টরকী বন্দর আদর্শ জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব কবির উদ্দিন মাঝি, সাধারন সম্পাদক আলহাজ্ব মামুন সিকদার, সহ-সভাপতি আলহাজ্ব দিদার উদ্দিন হাওলাদার, পৌর কাউন্সিলর সিকদার খোকনসহ অন্যান্যরা। শেষে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন টরকী বন্দর আদর্শ জামে মসজিদে পেশ ইমাম আলহাজ্ব মাওলানা মুফতি আবু বক্কর বিন হোসাইন আজমী।
অপর দিকে আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনায় আমেনা বেগম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে দোয়া-মোনাজাতের এর আয়োজন করা হয়। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি ডাঃ মোঃ শাহজাহান, সদস্য বীর মুক্তিযোদ্ধা চক্রবর্তী নিতাই লাল, আবদুছ ছালেক মামুন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ কে এম সাইদ মাহামুদ, প্রভাষক ডাঃ মণীষ চন্দ্র বিশ্বাস, ডাঃ হাফিজুর রহমান রিয়াদ, ডাঃ পঙ্কজ হালদার, ডাঃ জনার্ধন চ্যাটার্জী, ডাঃ রনজিত বাড়ৈ, কলেজ প্র্রাসনিক কর্মকর্তা ইমতিয়াজ আহম্মেদ সোহাগ, অফিস সহকারী মাওলানা হায়াতুল ইসলাম, শিমু আক্তার প্রমুখ। শেষে দোয়াও মোনাাজত পরিচালনা করেন মাওলানা আব্দুল জব্বার সালেহী।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৫:৩০ ● ৩০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ