নেছারাবাদে সম্পত্তি বিরোধের হামলায় আহত-৩

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে সম্পত্তি বিরোধের হামলায় আহত-৩
রবিবার ● ২৭ সেপ্টেম্বর ২০২০


নেছারাবাদে সম্পত্তি বিরোধের হামলায় আহত-৩

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে এক পক্ষের হামলায় ঘরের আসবাবপত্র ভাংচুর ও আহত হয়েছে কলেজ ছাত্রীসহ তিনজন। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে ঘটনাটি উপজেলার সুটিয়াকাঠী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ঘটেছে।
জানা যায় একই গ্রামরে ফারুকের নেতৃত্বে একদল সন্ত্রাসী জোর পূর্বক সম্পত্তি দখল ও কাটা গাছ নিয়ে আসার জন্য হামলা চালায়। তখন সন্ত্রাসীদের বাধা দিলে মা, মেয়ে ও ছেলেকে পিটিয়ে আহত করে। এ বিষয়ে আঃ রহিম জানান, স্থানীয় ফারুকের সাথে পূর্ব থেকে সম্পত্তি নিয়ে বিরোধ আছে। বিরোধের জের ধরিয়া ফারুক কিছু সন্ত্রাসী লোকজন নিয়ে রড, লাঠি, শাবল, দা দিয়ে আমার বাসায় হামলা চালায়। আমার বাসার আসবাবপত্র ভাংচুর করে এবং নগদ টাকা, স্বর্নালংকার ও মূল্যবান কাগজ পত্র লুট করে নিয়ে যায়। ফারুক আমার কলেজ পড়–য়া মেয়েকে রড দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দেয়। বর্তমানে আমার মেয়ে নেছারাবাদ হাসপাতলে চিকিৎসাধীন আছে।
রহিম আরও জানান, ভূমি দস্যু ফারুকের সন্ত্রাসী কর্মকান্ডে এলাবাসী অতিষ্ট, সঠিক বিচার পাওয়ার জন্য নেছারাবাদ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
নেছারাবাদ থানার এস আই দেলোয়ার হোসেন জানান একটি লিখিত অভিযোগ পেয়েছে, ভাংচুরের ঘটনা সত্য হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিষয়ে অভিযুক্ত ফারুকের সাথে যোগাযোগ করিলে তিনি জানান, আমার সম্পত্তির গাছ আনার জন্য গেছিলাম তবে রহিমের মেয়ের পা কিভাবে ভাংছে আমি তা জানি না।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৪:০৯:৩৪ ● ৯০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ