মঠবাড়িয়ায় গোয়াল ঘরের বৃদ্ধকে ঘরে তুলে দিল পুলিশ

প্রথম পাতা » বিবিধ » মঠবাড়িয়ায় গোয়াল ঘরের বৃদ্ধকে ঘরে তুলে দিল পুলিশ
মঙ্গলবার ● ১১ আগস্ট ২০২০


মঠবাড়িয়ায় গোয়াল ঘরের বৃদ্ধকে ঘরে তুলে দিল পুলিশ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় গোয়ালঘরে রেখে আসা বৃদ্ধ দীনেশ বালাকে (৭০) উদ্ধার করে তার বসতঘরে থাকার ব্যবস্থা করে দিল থানা পুলিশ। উপজেলার টিকিকাটা ইউনিয়নের ছোট শিংগা গ্রামে এ ঘটনাটি ঘটে।
জানাগেছে,  উপজেলার টিকিকাটা ইউনিয়নে ছোট শিংগা গ্রামের বৃদ্ধ দীনেশ বালার  দুই পুত্র তপন বালা (৪৫) ও তাপস বালা (৩৫) তাদের বাবাকে বসতঘরে থাকতে না দিয়ে ঘরের পাশের গোয়ালঘরে বসবাস করার স্থান করে দেন। রবিবার (৯ আগষ্ট) মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন। পরে তিনি এসআই শাহানাজ পারভীনকে ঘটনাস্থলে পাঠান। এসআই শাহানাজ ঘটনা স্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে বৃদ্ধ দীনেশ বালার দুই পুত্রকে ডেকে তাদের বৃদ্ধ বাবাকে নিজ ঘরেবসবাসের জন্য তুলে দেন। এসময় পুত্রদের কাছ থেকে ভবিষ্যতে এ ধরনের কাজ আর কখনো করবে বলে মুচলেকা নেয়া হয়।
এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ  মাসুদুজ্জামান বলেন, পাষান্ড দুই সন্তান তাদের বৃদ্ধ অসহায় বাবাকে নিজেদের বসবাসের ঘরে স্থান না দিয়ে গোয়ালঘরে রেখে অমানবিক আচরণ করেছে। ওই বৃদ্ধকে গোয়ালঘরে রাখার সংবাদ পেয়েই পুলিশ পাঠিয়ে তাকে ঘরে থাকার ব্যবস্থা করে দেই।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪০:০৩ ● ৮৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ