নবাবগঞ্জে প্রতিপক্ষের আঘাতে কৃষকের মৃত্যু

প্রথম পাতা » ঢাকা » নবাবগঞ্জে প্রতিপক্ষের আঘাতে কৃষকের মৃত্যু
শুক্রবার ● ৮ ফেব্রুয়ারী ২০১৯


প্রতীকী চিত্র
নবাবগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি ॥
ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় খালপাড় এলাকায় প্রতিপক্ষের টর্চলাইটের আঘাতে আহত শেখ মো. হাফিজ (৩০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে তার মৃত্যু হয়। এর আগে রাতে হামলার শিকার হন তিনি। নিহত হাফিজ একই এলাকার শেখ আবদুল হালিমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে দিঘীরপাড় খালপাড় এলাকায় ইরি প্রজেক্টে জমিতে পানি দেওয়া নিয়ে একই গ্রামের বাসিরের (৫০) সঙ্গে হাফিজের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাসির হাতে থাকা টর্চলাইট দিয়ে হাফিজের মাথায় আঘাত করলে হাফিজ আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে হাফিজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।
শুক্রবার সকাল ৮টার দিকে ইরি প্রজেক্টে ফসলের জমি দেখতে গিয়ে হাফিজ মাথা ঘুরে পড়ে যান। এ সময় স্থানীয়রা হাফিজকে উদ্ধার করে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবার ও স্থানীয়দের দাবি, রাতে টর্চলাইটের আঘাতে তার মাথার অভ্যন্তর ক্ষতিগ্রস্ত হওয়ায় তার মৃত্যু হয়েছে।

নবাবগঞ্জ থানার এসআই আবুল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ট হাসপাতাল মর্গে পাঠায়। অভিযুক্ত বাসিরকে আটক করা হয়েছে।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১২:৪২:২৯ ● ৪৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ