দুমকিতে মোবাইল ফোন কিনে না দেয়ায় যুবকের আত্মহত্যা

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে মোবাইল ফোন কিনে না দেয়ায় যুবকের আত্মহত্যা
রবিবার ● ২ আগস্ট ২০২০


দুমকিতে যুবকের আত্মহত্যা

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে পছন্দের মোবাইল ফোন না পাওয়ার অভিমানে রিয়াজ (২০) নামের এক কোরআনে হাফেজ গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ মৃত হাফেজ রিয়াজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। রবিবার (২ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মোল্লাবাড়িতে এ অপমৃত্যুর ঘটনাটি ঘটেছে ।
স্থানীয় সূত্র জানাযায়, নিহত রিয়াজ ৫বছর আগে হাফেজী পাস করেছে। তার পিতা আবদুল মালেক মোল্লা ঢাকায় চাকরি করছেন ও মা বিদেশে থাকেন। রিয়াজ একাই বাড়িতে বসবাস করছিল। রিয়াজের বড় ভাই সিরাজুল ইসলাম ঢাকায় চাকরি করছেন। নিহতের পিতা পিতা আবদুল মালেক মোল্লা জানান, গতবৃহস্পতিবার রিয়াজ ওর বড় ভাইয়ের কাছে একটি মোবাইল কিনে দেয়ার জন্য অনুরোধ করে। কাঙ্খিত মোবাইল ফোন না পাওয়ায় ক্ষোভ, দু:খ ও অভিমানে সে (রিয়াজ) বসত:ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
বাড়ীতে একাকীত্বে বসবাসের হতাশা ও এলাকার বখে যাওয়া কতিপয় সমবয়সী বন্ধুদের পাল্লায় পড়ে সে নেশাসক্ত হয়ে পরছিল। মোবাইল ফোনের অভিমান নাকি নেশার কারনে কিশোর হাফেজ গলায় ফাঁস দিয়েছে- তা স্পষ্ট করে বলা যাচ্ছে না।
দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান বলেন, রিয়াজ তার পরিবারের কাছে একটি মোবাইল চেয়েছিল। এছাড়াও শুনেছি মাদক সেবন করতেন তবে কি কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

এমআর

বাংলাদেশ সময়: ১২:০৯:০৪ ● ৩৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ