কুয়াকাটায় অবৈধ দখলদারিত্ব রুখে দিল পুলিশ

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় অবৈধ দখলদারিত্ব রুখে দিল পুলিশ
বুধবার ● ১০ জুন ২০২০


কুয়াকাটায় অবৈধ দখলদারিত্ব রুখে দিল পুলিশ

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কুয়াকাটার খানাবাদ গ্রামে একটি চিহ্নিত ভুমিদস্যুদের অবৈধ দখলদারিত্ব রুখে দিলেন মহিপুর থানার পুলিশ। বুধবার (১০ জুন) বিকেল ৪টায় খবর পেয়ে মহিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে একটি পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করলে দখলদাররা শটকে পড়ে। জমি দখল করে অবৈধ ঘর তোলার আগাম প্রস্তুতি বিষয়টি পুলিশের নজরে এলে মিস্ত্রিদের কাজ বন্ধ রেখে মালামাল অপসারণের নির্দেশ দেয়।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, কুয়াকাটা খানাবাদ কলেজের প্রতিষ্ঠা আলহাজ্ব জহিরুল ইসলাম খানের মালিকানাধীন ও ভোগদখলীয় জমি দখল নিতে স্থানীয় একটি জাল-জালিয়াতি চক্রের ২০-২৫ জনের সংঘবদ্ধচক্র কাঠ ও টিন দিয়ে ঘর তোলার আগাম প্রস্তুতি নিচ্ছিল। অন্তঃত ৫টি বাড়িতে ৩০টি ঘর তোলার চাল, বেড়া, ফ্রেম, টিনও সরঞ্জামি দেখতে পায় পুলিশ। তড়িঘরি করে অসংখ্য মিস্ত্রি কাঠ ও টিনে জোড়া লাগাচ্ছে। বিগত কয়েকদিন ধরে দিনরাত পরিশ্রমে এ কাজ করছিল তারা।
মহিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জাম সাগরকন্যাকে বলেন, রাতের অন্ধকারে যারা ঘর তুলতে চায় নিশ্চিত তারা দখলবাজ। ওইসব দখলবাজ ও জালিয়াতি চক্রকে রুখতে রাষ্ট্রযন্ত্র প্রস্তুত রয়েছে বলে পুলিশের ওই কর্মকর্তা দাবী করেছেন।

কেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৪:০২ ● ৫৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ