পিরোজপুরে মুক্তিযোদ্ধার মৃত্যুতে প্রাণী সম্পদ মন্ত্রীর শোক

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে মুক্তিযোদ্ধার মৃত্যুতে প্রাণী সম্পদ মন্ত্রীর শোক
বুধবার ● ৩ জুন ২০২০


পিরোজপুরে মুক্তিযোদ্ধার মৃত্যুতে প্রাণী সম্পদ মন্ত্রীর শোক

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মো. জাহিদ হোসেন শহিদ (৭০) আর নেই। বুধবার (৩ জুন) ভোর ৪ টায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার শহিদ সোহরাওয়ার্দি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বুধবার বিকেলে স্বরূপকাঠি  উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে দ্বিতীয় ও মরহুমের নিজ বাড়ি দক্ষিণ স্বরূপকাঠিতে তৃতীয় জানাজা ও পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) গভীর শোক প্রকাশ করেছেন।  এছাড়াও সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম,স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সম্পাদক এস এম ফুয়াদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সমির কুমার দাস বাচ্চু, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গৌতম নারায়ন চৌধুরী, পিরোজপুর জেলা প্রেসক্লাব ও স্বরূপকাঠি প্রেসক্লাব এর সকল সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এমএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫৪:২৮ ● ২৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ