বাবুগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা’র ত্রাণ সামগ্রী বিতরণ

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা’র ত্রাণ সামগ্রী বিতরণ
মঙ্গলবার ● ১৯ মে ২০২০


বাবুগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা’র ত্রাণ সামগ্রী বিতরণ

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥


করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলাচল সীমিত করে দিয়েছে সরকার। এতে দুর্ভোগে পড়েছেন নিম্ন আয়ের সাধারণ মানুষজন। এ অবস্থায় বরিশাল জেলা পরিষদের সাবেক সদস্য ও বাবুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাবের ব্যক্তিগত তহবিল থেকে অতীতের মতো এবারও উপজেলার ১২০০ অসহায়, কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
মঙ্গলবার (১৯ মে) উপজেলার মাধবপাশা ইউনিয়নের ২০০ পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বাজায় রেখে মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাবের পক্ষে থেকে  ত্রান সামগ্রী বিতরণ করেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও অমৃত শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ ফিরোজ সরদার, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ কালাম হোসেন জমাদ্দারসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। খাদ্য তালিকায় ছিলো চিনি, চিড়া, আটা, তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্য। এ ছাড়াও তিনি অনেককে নগদ অর্থ সহায়তাও দিয়েছেন।
ফারজানা বিনতে ওহাব বলেন, অতিতের মতো এবারও তাদের এই দুর্দিনে একজন মানুষ হিসেবে আমার সাধ্যমতো তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। নিজ অর্থে ১২০০ অসহায় দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছি। করোনা দুর্যোগে প্রতিটি মানুষকে অবশ্যই ঘরে থাকতে হবে। পাশাপাশি সরকার এবং স্বাস্থ্য বিভাগের সকল দিক-নির্দেশনা মেনে করোনা প্রতিরোধের আহ্বান জানান তিনি।

এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৮:০৫ ● ২৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ