আমার মনে হয় বিএনপির শুভ বুদ্ধির উদয় হবে: আইনমন্ত্রী

প্রথম পাতা » রাজনীতি » আমার মনে হয় বিএনপির শুভ বুদ্ধির উদয় হবে: আইনমন্ত্রী
বৃহস্পতিবার ● ১৭ জানুয়ারী ২০১৯


আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সাগরকন্যা প্রতিনিধি॥

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির এখনও সংসদে যাওয়ার সময় আছে। তারা যে একেবারেই সংসদে যাবে না তা মনে করি না। আমার মনে হয়, বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে। তিনি বলেন, এখনো যে সময় আছে সে সময়ের মধ্যেই বিএনপি সংসদে যাবে। যদি না যায় তাহলে জনগণই দেখবে তাদের কী পরিণতি হয়। আমার এ বিষয়ে বলার কিছু নেই।
মন্ত্রী কসবায় গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে মহানগর প্রভাতী ট্রেনে করে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসেন বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায়। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
পরে মন্ত্রী সেখান থেকে সড়ক পথে কসবায় যান। এ সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীরা মন্ত্রীর হাতে কাগজের নৌকা তুলে দিয়ে এবং ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানায়। এ সময় মন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ গত বছর থেকেই শুরু হয়েছে। এখন এটা চূড়ান্ত করার পালা। সংসদ নির্বাচন নিয়ে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) রিপোর্ট প্রসঙ্গে মন্ত্রী বলেন, যতক্ষণ পর্যন্ত ওই রিপোর্ট হাতে না পাবো ততক্ষণ কিছু বলবো না। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া, আবুল কাসেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, আতাউর রহমান নাজিম, আবদুল মমিন বাবুল, শাহবুদ্দিন বেগ, শাখাওয়াত হোসেন প্রমুখ। মন্ত্রী বিকেলে কসবার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৪:০১:৫৪ ● ৫৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ