বানারীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার- ১

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার- ১
বুধবার ● ২৬ ফেব্রুয়ারী ২০২০


বানারীপাড়ায় অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার- ১

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় চাখার ওয়াজেদ মেমোরিয়াল উচ্চ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এক এস.এস.সি পরীক্ষার্থীকে অপহরণের দু’মাস পর উদ্ধার ও রিদয় নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে ৭টায় থানার এস.আই জাকির হোসেন জানান, মোবাইল ট্রাকিংএর মাধ্যমে বরিশাল বিমানবন্দর থানার রহমতপু গ্রামের সুলতান হোসেন হাওলাদারের ভাড়াটিয়া বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখানে কর্তব্যরত ডাক্তার ওই ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে ওসিসিতে ভর্তি করেছেন।
এব্যাপারে মঙ্গলবার থানায় দায়ের করা অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই জাকির হোসেন জানান, ২০১৯ সালের ২৭ ডিসেম্বর বেলা ২টার দিকে চাখার ওয়াজেদ মেমোরিয়াল উচ্চ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এক এস.এস.সি পরীক্ষার্থীকে (১৫) কৃষ্ণপুর গ্রামের বোন জামাই রুবেল হাওলাদারের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে পূর্ব-সলিয়াবাকপুর গ্রামের দুলাল তালুকদারের বাড়ি সংলগ্ন সড়কে পৌছামাত্র চাখার ওয়াজেদ মেমোরিয়াল উচ্চ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের এক এস.এস.সি পরীক্ষার্থীকে পথরোধ করে বোরহান উদ্দিন উপজেলার ফুলকাছিয়া গ্রামের ইয়াসিন’র ছেলে সরকারী ফজলুল হক কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ই¯্রাফিল ফকির রিদয়কে (২৩) ও ফরিদ সহ অজ্ঞাতনামা দু’জনে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারী তাদেরকে আসামী করে ওই ছাত্রীর মা সুলতানা বেগম বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেণ। এর আগে ২ জানুয়ারী তিনি ওই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রী করেণ। থানার অফিসার ইচার্জ শিশির কুমার পাল তাকে ওই মামলা ও সাধারণ ডায়রীটি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। সে অনুযায়ী তিনি মোবাইল ট্রাকিংএর মাধ্যমে অপহৃতাকে উদ্ধার ও এক আসামীকে গ্রেফতার করেণ। গ্রেফতার কৃত আসামী হৃদয় ২০১৫ সালে প্রেমের ফাদে ফেলে উপজেলার ধারালিয়া গ্রামের সাথি নামের এক শিক্ষার্থীকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করে।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল ও ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ বলেন, স্কুল ছাত্রীকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। এছাড়া অপহরণ ঘটনায় জড়িত থাকার অপরাধে রিদয় নামের এক জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তপূর্বক এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও তারা জানিয়েছেন।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৬:০২ ● ৩০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ