তজুমদ্দিনে শিক্ষক অপহরণকারী আটক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে শিক্ষক অপহরণকারী আটক
বুধবার ● ২৬ ফেব্রুয়ারী ২০২০


তজুমদ্দিনে শিক্ষক অপহরণকারী আটক

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিনে শিক্ষক অপহরণের ঘটনায় সুমন চৌধুরী নামের একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তজুমদ্দিন ও বোরহানউদ্দিন থানা পুলিশের সমন্ময়ে তাকে আটক করা হয়। এদিকে অপহরণকারী আটকের পর তজুমদ্দিনের শিক্ষক সমাজের আয়োজিত মানববন্ধন কর্মসূচি প্রত্যাহার করা হয়।
তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, চাঁপড়ি আলিম মাদ্রাসার ইংরেজী প্রভাষক গোলম সরোয়ার জুয়েলকে অপহরনের ঘটনায় এসআই সানাউল্লাহ ও বোরহানউদ্দিন খাসমহল পুলিশ ফাঁড়ির এসআই জামালউদ্দিন টবগী ইউনিয়নে অভিযান চালিয়ে অভিযুক্ত সুমন চৌধুরীকে আটক করে। এঘটনায় শিক্ষক গোলম সরোয়ার জুয়েল বাদী হয়ে তজুমদ্দিন থানায় লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে মামলা রুজু করা হয়। মামলা নং ১১।
চাপড়ী আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাওঃ হাবিবুর রহমান হারুন জানান, অভিযুক্তদের একজন গ্রেপ্তার হওয়ায় মানববন্ধন কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।
উল্লেখ্য, গেল শনিবার রাতে শম্ভুপুর ইউনিয়ন ও হাসাননগর ইউনিয়নের সীমান্তবর্তী মধ্যমধলী এলাকার মাছের ঘের থেকে নয়ন চৌধুরী ও সুমন চৌধুরীর নেতৃত্বে জোড়পুর্বক মোটরসাইকেলে তুলে জুয়েল মাস্টারকে অপহরণ করা হয়। পরে দুই গ্রাম পুলিশের সহায়তায় বোরহানউদ্দিনের সাতবাড়িয়া মসজিদ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:১০:৩৭ ● ৩১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ