বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ তদন্তকারী পুলিশ অফিসারের পুরস্কার পেলেন বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল

প্রথম পাতা » বরিশাল » বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ তদন্তকারী পুলিশ অফিসারের পুরস্কার পেলেন বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল
রবিবার ● ১৯ জানুয়ারী ২০২০


---

 

বানারীপাড়া সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে তিন খুন মামলার মূল রহস্য উদঘাটন ও স্বল্প সময়ের মধ্যে ঘাতকদের গ্রেফতার করতে সক্ষম হওয়ায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ তদন্তকারী পুলিশ অফিসারের পুরস্কার পেয়েছেন বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল। তিনি রবিবার সকাল ১০টায় বরিশাল রেঞ্জের মাসিক অপরাধ দমন সভায় ডিআইজি মো.শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর কাছ থেকে শ্রেষ্ঠ তদন্তকারী পুলিশ অফিসারের এ সম্মাননা স্মারক ও সনদ গ্রহন করেণ।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম এহ্সান উল্লাহ, বরিশাল পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম (বার), আর.আর.এফ পুলিশ সুপার মো.হারুন অর রশিদ, ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ঝালকাঠী পুলিশ সুপার মোসাম্মৎ ফাতিহা ইয়াসমিন, বরগুনা পুলিশ সুপার মো. মারুফ হাসান পিপিএম (বার), পটুয়াখালী পুলিশ সুপার মো. মঈনুল হাসান, পিরোজপুর পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম, ডিআইজি কার্যালয়ে সংযুক্ত পুলিশ সুপার মো. হাবিবুর রহমান ও পুলিশ সুপার মো. ফয়েজ আহম্মদ। উল্লেখ্য বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল এর আগেও ওই একই কাজের জন্য বরিশাল পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম (বার)’র কাছ থেকে সম্মাননা স্মারক ও নগদ টাকা গ্রহণ করেন। এছাড়াও তিনি উজিরপুর থানায় কর্মরত অবস্থায় শ্রেষ্ঠ পুলিশ অফিসারের পুরস্কার পান।

 

প্রসংঙ্গত, ওসি শিশির কুমার পাল ২০১৯ সালের ৬ ডিসেম্বর রাতে বানারীপাড়ার পূর্ব-সলিয়াবাকপুর গ্রামে কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে তার বৃদ্ধা মা মরিয়ম বেগম ও বোন জামাই অবসর প্রাপ্ত শিক্ষক মো. শফিকুল আলম ও খালাতো ভাই ভ্যানচালক মো.ইউসুফকে নির্মম ভাবে হত্যার রহস্য উদঘাটন সহ লুন্ঠিত মালামাল উদ্ধার এবং স্বল্প সময়ের মধ্যে ওই ঘটনায় জরিত থাকা ঘাতক জিনের বাদশা জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল হাওলাদার সহ প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিসকাত জাহান মিশুকে গ্রেফতার করতে সক্ষম হন।


এসএমজিএমআর/কেএস 

 

বাংলাদেশ সময়: ২২:০৯:৪০ ● ৪০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ