বানারীপাড়ায় ভূঁয়া সিআইডি কর্মকর্তা গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় ভূঁয়া সিআইডি কর্মকর্তা গ্রেফতার
রবিবার ● ২৪ নভেম্বর ২০১৯


বানারীপাড়ায় ভূঁয়া সিআইডি কর্মকর্তা গ্রেফতার

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় বেল্লাল হোসেন নামের এক ভূয়া সিআইডি অফিসারকে গ্রেফতার করে কোর্ট জাহতে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার শাকরাল এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে এস.আই আসাদুজ্জামান তাকে গ্রেফতার করেন। পরে তিনি বাদী হয়ে বেল্লাল হোসেনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।
থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মো. জাফর আহম্মেদ ওই মামলাটি তদন্ত করার জন্য সদ্য যোগদানকারী এস.আই কায়সার আহম্দেকে নির্দেশ দেন। তিনি শনিবার সকালে বেল্লালকে কোর্ট হাজতে প্রেরণ করেণ। এ ব্যাপারে মামলার দাবী এস.আই আসাদুজ্জামান জানান, গ্রেফতারকৃত বেল্লাল হোসেন নিজেকে সিআইডি অফিসার পরিচয় দিয়ে শুক্রবার বিকেলে উপজেলার শাকরাল গ্রামের কালাম বাঢ়ীর বাড়িতে গিয়ে তার মেয়ে সাদিয়া খানম রুনার দায়ের করা নারী নির্যাতন মামলায় প্রত্যাহার করে স্বামীর সাথে মিমাংসা হয়ে যাওয়ার জন্য চাপ দেয়। এ সময় তাদের সন্দেহ হলে তারা এ বিষয়টি বানারীপাড়া থানাকে জানায়। খবর পেয়ে তিনি সেখানে গিয়ে জানতে পারেন, ভূয়া সিআইডি অফিসার বেল্লাল হোসেন একজন প্রতারক। সে বরিশার বিমান বন্দর থানার চন্ডিপুর গ্রামের উমর আলী চৌকিদারের ছেলে।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মো. জাফর আহম্মেদ জানান, সম্প্রতি চেক জালিয়াতি মামলায় বেল্লাল হোসেন জেল হাজতে থাকা অবস্থায় রুনার স্বামী বরগুনার সহিদুল ইসলাম’র পরিচয় হয়। সেই সুবাদে তাদের দ’জনের মধে জেল হাজতী হিসেবে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। বন্ধুর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারে সবধরণের চেষ্টা চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে আসা বেল্লাল হোসেন সম্প্রতি জামিনে বের হয় এবং সে শুক্রবার বিকেলে শাকরাল গিয়ে নারী নির্জাতন মামলার বাদীর কাছে সিআইডি পরিচয় দিয়ে মামলা প্রত্যাহার করতে বলে।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ১২:৪২:১৩ ● ৫০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ