দুমকিতে দু’টি চোরাই গরুসহ আটক-২

প্রথম পাতা » সর্বশেষ » দুমকিতে দু’টি চোরাই গরুসহ আটক-২
রবিবার ● ২৪ নভেম্বর ২০১৯


দুমকিতে দু’টি চোরাই গরুসহ আটক-২

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর পাংগাশিয়া ইউনিয়নের হাজিরহাট এলাকা থেকে দু’টি চোরাই গরুসহ দু’চোরকে হাতে নাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। শনিবার গভীর রাতে হাজির হাট এলাকায় ট্রলারে উঠানের প্রস্তুতিকালে চোরাই গরু সন্দেহে স্থানীয়রা দুলাল চৌকিদার (৩৮) ও মানিক চৌকিদার (৩৪) নামের দু’ গরুচোর আটক করে পুলিশে দেয়।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (রাত ৩টায়) গভীর রাতে দু’টি হালের গরু নিয়ে যাওয়ার সময় পাংগাশিয়ার হাজিরহাট বাজারের লোকজন টের পেয়ে ধাওয়া দিলে পালানোর চেষ্টা করে। এসময় ডাকচিৎকারে চারদিক থেকে লোকজন ছুটে এসে দুলাল (৩৮) ও মানিক (৩৪) নামের দু’ চোরকে ধরে ফেলে এবং গরু দু’টি উদ্ধার হয়। পরে থানায় খবর দিলে দুমকি থানার এস আই তাপসের নেতৃত্বে টহল পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছলে স্থানীয়রা ধৃত গরুসহ দু’ই চোরকে পুলিশে হস্তান্তর করেন। খবর পেয়ে চোরাই গরুর মালিক  পার্শ্ববর্তি পুকুরজানা এলাকার আবদুল রাজ্জাক চৌকিদার থানায় এসে ধৃত চোর দেখে হতবাক হয়ে পড়ে। চোরদ্বয় সম্পর্কে তার ভাতিজা বলে জানায়।
দুমকি থানার এসআই তাপস জানান, সম্পর্কে ভাতিজাদ্বয় শত্রুতা বসত: চাচার গরু নিয়ে হাজিরহাট পায়রা নদীতে ট্রলার যোগে অন্যত্র পাচারের চেষ্টা কালে স্থানীয়দের হাতে ধরা পড়ে। দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান চোর আটকের সত্যতা নিশ্চিৎ করলেও গরু উদ্ধারের বিষয়টি এড়িয়ে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটকৃত দু’সহদর গরুচোর থানা হাজতে রয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ১২:১৫:৩১ ● ৬১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ