আমতলীতে ডাকাতি মামলার চার আসামীর রিমান্ডে

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ডাকাতি মামলার চার আসামীর রিমান্ডে
রবিবার ● ৩ নভেম্বর ২০১৯


আমতলীতে ডাকাতি মামলার চার আসামীর রিমান্ডে

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-আমতলীর মহাসড়কে ডাকাতি মামলার চার আসামীর রিমান্ড মঞ্জুর করেছেন আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন। রবিবার (৩ নভেম্বর) এ রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়।
জানাগেছে, পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের দক্ষিণ পাশে গাছের গুড়ি, সিমেন্টের স্লাব ফেলে সড়ক আটকে বিআরটিসি পরিবহন, ট্রাক, পিকআপ, নসিমন ও মোটর সাইকেলে বিগত ২০ অক্টোবর দিবাগত রাতে গণডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল দেশীয় অস্ত্র দিয়ে লোকজনকে পিটিয়ে তাদের সর্বস্ব নিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতে আবুল কালাম বাদী হয়ে আমতলী থানায় ডাকাতি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ নিজাম, আল আমিন, মিলন গাজী, মোকলেসুর রহমান ও ওসমান হাওলাদারকে গ্রেফতার করে। এ পাঁচ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রবিবার পুলিশ আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন আসামী নিজাম, আল-আমিন, মোকলেসুর রহমানকে এক দিন এবং মিলন গাজীকে দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন,পাঁচ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছি। আদালতের বিচারক তিন জনকে এক দিন করে এবং একজনকে দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৫:৫০ ● ৪৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ