বাউফলে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

প্রথম পাতা » সর্বশেষ » বাউফলে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা
রবিবার ● ২০ অক্টোবর ২০১৯


বাউফলে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বাউফল উপজেলার বগা ইউনিয়নের সাবুপুরা গ্রামে ছিদ্দিক শরীফ ৪৮) নামের এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা।
১৯ অক্টোবর শনিবার রাত পৌঁনে ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। তবে ঠিক কি কারণে এই খুনের ঘটনা ঘটেছে পুলিশ কিংবা পরিবারের লোকজন এখসো কিছুই বলতে পারছেন না। ঘটনার সাথে জরিতদের গ্রেপ্তার করতে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়েছে।
নিহতের বোন জানান, প্রতিদিন এশার নামাজের আযান শেষে তিনি বাড়ীতে ফিরেন। শনিবার একটু দেরি দেখে আমরা তার মোবাইলে ফোন দিলে তার মোবাইল ফোন বন্ধ পাই। এর কিছু সময় পরে রাত পৌঁনে ৮টার দিকে এলাকার মানুষের ডাক চিৎকার শুনতে পাই। পরে আমার ভাইকে কোপানো হয়েছে বলে শুনতে পাই। ততক্ষণে স্থানীয়রা আমাদের বাড়ীর দক্ষিণ দিকের রাস্তার পার্শ্ব থেকে ভাইকে উদ্ধার করে বগা বাজারের আপন ডায়াগনাষ্টিক সেন্টারে নিয়ে আসে। সেখান থেকে তাঁকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আখতারুজ্জামান তাঁকে মৃত ঘোষণা করেন।
তবে ঠিক কি কারণে এই হত্যাকান্ড ঘটেছে এ বিষয়ে তাৎক্ষনিকভাবে কিছুই জানাতে পারেনি নিহতের পরিবারের সদস্যরা। নিহত সিদ্দিক শরীফ দুবাই থেকে এসে মুদি মনোহরী, ফ্লেক্সিলোড ও বিকাশের ব্যবসা করেতন। নিহতের পিতার নাম মো. আইজ উদ্দিন শরীফ। তার স্ত্রী, দুই মেয়ে ও ১টি পুত্র সন্তান রয়েছে।
এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, উপজেলার গুরত্বপূর্ণ স্থানে তল্লাশি চৌকি বসানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৩:২৯ ● ৩৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ