রাজশাহীতে জলাশয় থেকে গার্মেন্টকর্মীর লাশ উদ্ধার

প্রথম পাতা » রাজশাহী » রাজশাহীতে জলাশয় থেকে গার্মেন্টকর্মীর লাশ উদ্ধার
সোমবার ● ২৮ জানুয়ারী ২০১৯


প্রতীকী চিত্র
রাজশাহী সাগরকন্যা প্রতিনিধি ॥
রাজশাহীর বাঘায় জলাশয় থেকে গার্মেন্সকর্মী আসকান আলী নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার চন্ডিপুরের ক্ষুদে ছয়ঘটি এলাকার একটি জলাশয় থেকে এ লাশ উদ্ধার করা হয়। আসকান আলী উপজেলার বানিয়াপাড়া গ্রামের আরজান আলীর ছেলে।

চন্ডিপুরের ক্ষুতে ছয়ঘটি গ্রামের সাহাদত হোসেন জানান, আমি সকাল থেকে স্যালো মেশিন দিয়ে জলাশয়ের পানি ছ্যাঁকতে ছিলাম। জলাশয়ের পানি কমতে থাকে, এ সময় একটি লাশটি দেখতে পায়। পরে আশেপাশের লোকদের ডেকে পুলিশকে খবর দেয়া হয়। সেখান থেকে পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে।

আসকান আলীর বড় স্যালক আবদুল কাদের জানান, ঢাকা গাজিপুর এলাকার রাজেন্দ্রপুর এলিগেন্স ওরিয়েন্টাল কম্পানীতে চাকরী করতেন আসকান। তিনি ছুটিতে বাড়িতে আসেন। তারপর ১০ দিন আগে কর্মস্থলে যায়। সেখানে গিয়ে দেখেন তিনি যে, কোম্পানীতে চাকরী করতেন, সেই কোম্পানী বন্ধ হয়ে গেছে। ফলে অন্য কোম্পানীতে চাকরী খুঁজছেন। এমন কথা তিনদিন আগে বাড়িতে জানান আসকান। এদিকে তিনি দাবি করেন তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

বাঘা থানা ওসি মহাসীন আলী বলেন, লোকমুখে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুও প্রকৃত রহস্য উদঘাটন করা যাবে।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৫:৪৮:৩১ ● ৫২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ