বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়-ইন্দুরকানীতে ভাইয়ের পা ভেঙ্গে দিল বখাটেরা!

প্রথম পাতা » পিরোজপুর » বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়-ইন্দুরকানীতে ভাইয়ের পা ভেঙ্গে দিল বখাটেরা!
বৃহস্পতিবার ● ২০ জানুয়ারী ২০২২


ইন্দুরকানীতে ভাইয়ের পা ভেঙ্গে দিল বখাটেরা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল পডুয়া বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেরা  মামুন সাজ্জাল( ২৫ )কে পিটিয়ে পা ভেঙ্গে দেয়া সহ শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে এক বখাটে। গত বুধবার (১৯ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার ইন্দুরকানীর লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত মামুন সাজ্জালকে ওই দিন রাতেই উদ্ধার করে  জেলা  হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের ইন্দুরকানী গ্রামের দশম শ্রেনীর এক শিক্ষার্থীকে  স্কুলে আসা যাওয়া পথে একই গ্রামের নিজামুল হাওলাদারের ছেলে ফরিদ হাওলাদার (২০) দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল।এমনকি নানা অযুহাতে স্কুল ছাত্রীর বাড়িতে ঢুকে ও উত্যক্ত করে। স্কুল ছাত্রীর বড় ভাই মামুন ওই বখাটে ফরিদকে উত্যক্ত করতে নিষেধ করলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত করে দেয়। ওই শিক্ষার্থী সেতারা স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী।
এ বিষয় মামুন বুধবার সন্ধ্যায় ইন্দুরকানী থানায় বখাটের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। আহত মামুন সাজ্জাল জানান, আমার ছোট বোন সেতারা স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী তাকে স্থানীয় বখাটে ফরিদ উত্যক্ত করায় আমি প্রতিবাদ করায় আমাকে পিটিয়ে পা ভেঙ্গে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত করে দেয়। বখাটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ূন কবির জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৯:৪৫ ● ৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ