শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যহত রাখতে হবে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যহত রাখতে হবে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
রবিবার ● ৯ জানুয়ারী ২০২২


শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যহত রাখতে হবে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রানিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, দেশকে বিশে^র বুকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থেকে তার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যহত রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন কার্যক্রম এগিয়ে যাচ্ছে, একের পর এক উন্নয়ন কার্যক্রমকে বাস্তবায়ন করে প্রধানমন্ত্রী বিশে^র বুকে বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন।
রবিবার (৯ জানুয়ারি) দিনব্যাপি পিরোজপুরের নেছারাবাদে বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন, উদ্বোধন, প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের কম্বল, গবাদি পশু ও আর্থিক অনুদানের চেক বিতরণের অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সমাবেশে এ কথা বলেন। এসময় মন্ত্রী আরও বলেন, মহামারি করোনায় পুরো বিশ^ যখন বিপর্যস্ত তখনও শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, কর্ণফুলি ট্যানেল ও মেট্রোরেল নির্মান সহ বিভিন্ন ধরনের উন্নয়ন মূলক কাজ সম্পাদন অব্যহত রেখেছেন। দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ ও মাথাপিছু আয় বেড়েছে। শেখ হাসিনা আছে বলেই দেশের জনগন আজ ভালো আছে।
মন্ত্রী সকালে উপজেলার সমুদয়কাঠি ইউনিয়নের সেহাংগলে ও উপজেলা পরিষদ মিলনায়তনে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের কম্বল বিতরণ করেন। এছাড়াও ইলিশ সংরক্ষণ মৌসুমে জেলেদের বিকল্প কর্মসংস্থনের লক্ষে জেলেদের মাঝে গবাদি পশু (গরু) বিতরণ ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সরকারি অনুদানের চেক বিতরণ করেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রী ছাড়াও আরও বক্তব্য রাখেন, সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, পৌর মেয়র গোলাম কবির, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. আব্দুল হামিদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী সাখাওয়াত হোসেন প্রমুখ।
দুপুরে মন্ত্রী সরকারি স্বরূপকাঠি কলেজের ৬ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন, পশ্চিম সোহাগদল শহীদ স্মৃতি বিএম ডিগ্রি কলেজের প্রশাসনিক ভবনের উদ্বোধন, আইসিটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, পশ্চিম সোহাগদল পল্লী উন্নয়ন সমিতি ও পাঠাগার ভবনের উদ্বোধন, পশ্চিম সোহাগদল বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ পাঠাগার কর্ণার ও পশ্চিম সোহাগদল মহিলা সমিতির অফিস উদ্বোধন, জেলা পরিষদ ডাকবাংলো সংলগ্ন পশ্চিম সোহাগদল খালে গার্ডার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মুক্তিযোদ্ধাদের নামে রাস্তার নামকরণ করেন। বিকেলে মন্ত্রী পশ্চিম সোহাগদল শহীদ স্মৃতি বিএম কলেজ প্রাঙ্গনে এলাকার উন্নয়ন নিয়ে আয়োজিত এক সুধী সমাবেশে বক্তব্য রাখেন।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪২:২৪ ● ১২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ