বাগেরহাটে স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার

প্রথম পাতা » খুলনা » বাগেরহাটে স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার
মঙ্গলবার ● ৭ ডিসেম্বর ২০২১


বাগেরহাটে স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার

বাগেরহাট সাগরকন্যা প্রতিনিধি॥

 

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় স্বামী  স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রাম থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করে পুলিশ। এই দম্পতি ঘরের আড়ার রশি গলায় ফাঁস দিয়ে আত্যহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।
তারা হলেন, দিন মজুর জনি শেখ (২১) ও তার স্ত্রী নাহিদা আক্তার (১৮)। এদের বাড়ি মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রামে।
পরিবারের বরাত দিয়ে মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ জানান, মঙ্গলবার সকালে জনি তার স্ত্রী নাহিদা ঘুম থেকে উঠে যে যার কাজ করছিলেন। বাড়িতে থাকা জনির মা পাশের বাড়িতে গেলে বাড়ি ফাঁকা পেয়ে তারা দুজনে টিনশেডের ঘরের আড়ায় পাশাপাশি রশি দিয়ে গলায় ফাঁস দেয়। অল্প কিছুক্ষণের মধ্যে জনির মা বাড়িতে ফিরে তার ছেলের ঘরে গিয়ে দেখেন তারা দুজনে ঘরের আড়ায় ঝুলে আছে। তিনি প্রতিবেশিদের ডেকে দ্রুত গলায় ফাঁস দেয়া রশি খুলে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এক বছর আগে এই দম্পতি প্রেম করে বিয়ে করে। বিয়ের পর থেকে এই দম্পতির বনিবনা হচ্ছিল না। প্রায় তাদের মধ্যে বিবাদ লেগেই থাকত। পাািরবারিক অশান্তির কারনে তারা আতœহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।


এএইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৮:৫৩ ● ২৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ