মূল হোতাসহ গ্রেফতার ২ নেছারাবাদে গণধর্ষনের শিকার গৃহবধূ

প্রথম পাতা » পিরোজপুর » মূল হোতাসহ গ্রেফতার ২ নেছারাবাদে গণধর্ষনের শিকার গৃহবধূ
সোমবার ● ১৩ সেপ্টেম্বর ২০২১


 

গ্রেফতারকৃত আহসান কবির

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

নেছারাবাদে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষনের শিকার হয়েছেন এক গৃহবধূ। শুক্রবার রাতে উপজেলার সোহাগদল গ্রামের পঞ্চায়েত বাড়ি এলাকায় দুই সন্তানের জননী ওই গৃহবধূ ধর্ষণের শিকার হন। শনিবার বিকেলে ধর্ষণের শিকার গৃহবধূ বাদি হয়ে মোটর সাইকেল চালক লম্পট মো. আহসান কবিরসহ আরো এক অজ্ঞাতনামাকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রোববার দুপুরে ঘটনার মূল হোতা আহসান কবিরকে আটক করতে সক্ষম হয়। আহসান কবির (৫০) সোহাগদল গ্রামের মজিবুর রহমান নাজেমের ছেলে। পেশায় একজন ভাড়ায় মোটরসাইকেল চালক। সে নিজকে বিভিন্ন সময় সাংবাদিক হিসেবে পরিচয় দেয়।

ধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা যায়। ভিকটিমের করা মামলা সুত্রে জানাগেছে, গৃহবধূর স্বামী অভিমান করে বেশ কিছুদিন যাবত ইন্দুরহাট বন্দর এলাকায় এসে সেখানে থেকে কাজকর্ম করে। পিরোজপুর থেকে স্বামীকে খুঁজতে এসে মোটরসাইকেল চালক কবিরের সাথে গৃহবধূর পরিচয় হয়। পরে ধর্ষণের শিকার গৃহবধূ সাথে প্রতারণা করে কবির গভীর রাতে তার নিজের বাড়িতে নিয়ে আরো এক সহযোগীকে সাথে নিয়ে ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে। শনিবার স্থানীয়দের সহায়তায় ধর্ষনের শিকার নারী নেছারাবাদ থানায় গিয়ে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নেছারাবাদ থানার ওসি (তদন্ত) মো.সোলায়মান বলেন, ধর্ষণের শিকার ওই নারীর অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রোববার দুপুরে ধর্ষক কবিরকে আটক করা হয়েছে। কবিরের স্বীকারোক্তি অনুযায়ী অপর ধর্ষক উপজেলার পূর্ব সোহাগদল গ্রামের মৃত আঃ কাদের হাওলাদারের ছেলে মো. লাভলু হাওলাদার ওরফে লাট্টুকেও গ্রেফতার করা হয়েছে।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, ভিকটিম নিজেই বাদী হয়ে মামলা করেন। পরে পুলিশ অভিযানে নামে। ধর্ষনের সাথে জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষনের শিকার গৃহবধূর ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বাংলাদেশ সময়: ১৬:১৭:৩৮ ● ৯৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ