প্রতিটি উপজেলায় একটি করে মসজিদ কমপ্লেক্স নির্মান করা হচ্ছে- এমপি শাহে আলম

প্রথম পাতা » ইসলামী জীবন » প্রতিটি উপজেলায় একটি করে মসজিদ কমপ্লেক্স নির্মান করা হচ্ছে- এমপি শাহে আলম
সোমবার ● ২৭ মে ২০১৯


এমপি শাহে আলম

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা অফিস॥

সকল ধর্মপ্রাণ মুসল্লিরা যাতে করে মসজিদে গিয়ে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতে পারেন সেজন্য দেশের প্রতিটি উপজেলায় আওয়ামী লীগ দলীয় সভা নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে একটি করে মসজিদ কপ্লেক্স নির্মান করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বানারীপাড়া উপজেলা সদরেও একটি মসজিদ কপ্লেক্স (ভবন) অচিরেই নির্মান করা হবে বলে উল্লেখ করেছেন, বরিশাল-২ আসনের এমপি ও ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম।
তিনি সোমবার (২৭ মে) বিকেলে বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। এ সময় বরিশাল-২ আসনের এমপি শাহে আলম বলেন, দেশ ও জাতির উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে এরই মধ্যে আমরা উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়কে ডিজিটালাইস্ট করতে স্বক্ষম হয়েছি। এছাড়াও আগামী ডিসেম্ববরের মধ্যে আমরা উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানকে ডিজিটালাইস্ট করতে পারব বলেও তিনি উল্লেখ করেন।
এ সময় এমপি শাহে আলম বলেন, যারা এখনও ধর্মের দোহাই দিয়ে এদেশের মানুষের মধ্যে সাম্প্রদায়ীকতা সৃষ্টি করার চেষ্টা করছেন এ্বং যারা এলাকায় সন্ত্রাস, দূর্নীতি ও মাদকের সাথে জড়িত রয়েছেন তারা অচিরেই নিজেদেরকে সুধরে নেন। আর তা না হলে অচিরেই তাদেরকে আইনের আওতায় আনা হবে। ক্ষেত্রে তিনি পুলিশ প্রশাসনকে সততার সাথে কাজ করার আহবান জানান।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় এছাড়াও বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জামাল হোসেন প্রমূখ।

বিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১২:২৩ ● ২৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ