বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ঢাকা » বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন
বুধবার ● ১ মে ২০১৯


---

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের ৩০ এমপি।

বুধবার দুপুরে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি’র নেতৃত্বে মহিলা সাংসদরা বঙ্গবন্ধুর সমাধী সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

এসময় পারভিন হক সিকদার (এমপি), নার্গিস রহমান (এমপি), সুবর্ণা মোস্তফা (এমপি), গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সরদার ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা জানিয়েছে বিসিএস পাবলিক ওয়ার্কাস এসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। সংগঠনটির সভাপতি ও ঢাকা গণপূর্ত সার্কেল-২ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. খালেদ হুসাইন ও মহাসচিব নগর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ শওকত উল্লাহর নেতৃত্বে কমিটির সদস্যবৃন্দ টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

এসময় বিসিএস পাবলিক ওয়ার্কাস এসোসিয়েশনের সহ-সভাপতি আবুল খায়ের, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসালেহ উদ্দিন আহমেদ, মো: শামসুদ্দোহা, আশ্রাফুল হক, কোষাধক্ষ্য মুহাম্মদ মনিরুজ্জামান, যুগ্ম সচিব মো. আফছার উদ্দিন, গোপলগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস সহ নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ এবং অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
এরপর তারা বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

বাংলাদেশ সময়: ১৫:৩১:২১ ● ৪৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ