কাউখালীতে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
সোমবার ● ১৫ এপ্রিল ২০১৯


কাউখালীতে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে অভিযান চালিয়ে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানকে এগারো হাজার পাচঁ’শত  টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশালের সহকারী পরিচালক মোঃ শাহ শোয়াইব মিয়া এবং পিরোজপুরের সহকারী পরিচালক সাফিয়া সুলতানা এ অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালে কাউখালী বন্দরে ভোক্তা অধিকার সংরক্ষন আইনের সচেতনা মুলক লিফলেট বিতরন করে।এ সময় উপস্থিত ছিলেন বরিশালের ক্যাব সদস্য জাহাঙ্গীর মোল্লা এবং কাউখালী থানার পুলিশ সদস্যরা।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশালের সহকারী পরিচালক মোঃ শাহ শোয়াইব মিয়া জানান, ঝুকিপূর্ন গ্যাস সিলিন্ডার বিক্রয়ের অপরাধে এইচ,এম কর্পোরেশন কে দুই হাজার টাকা,জনতা এন্টারপ্রাইজ কে দুই হাজার টাকা, এস,এস এন্টারপ্রাইজকে দুই হাজার টাকা,মূল্য তালিকা প্রদর্শন না করায় সাইফুল স্টোরকে তিন হাজার টাকা এবং পন্যের মোড়কে এম,আর,পি না থাকায় নাহিদ স্টোরকে দুই হাজার পাচঁশত টাকা জরিমানা করা হয়।
অভিযান শেষে কাউখালী দক্ষিণ বাজারে আসন্ন রমজান মাসে দ্রব্য মূল্য স্থিতিশীল রাখা, পণ্যের সরবরাহ স্বাভাবিক রাখা এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের আলোকে উপস্থিত ব্যবসায়ীদের সাথে একটি গণশুনানি করা হয়। উক্ত গণশুনানিতে ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কালাম খান মাওদুদসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪৩:৪৯ ● ৪৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ