আরো কয়েক দিন পর কেবিনে নেওয়া হবে ওবায়দুল কাদেরকে

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » আরো কয়েক দিন পর কেবিনে নেওয়া হবে ওবায়দুল কাদেরকে
শুক্রবার ● ২২ মার্চ ২০১৯


ফাইল ছবি
সাগরকন্যা ডেস্ক ॥
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভালো আছেন। অপারেশনের পর তিনি এখন শঙ্কামুক্ত। তার আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে এবং বাকি সব প্যারামিটার ভালো আছে। আগামি ৩-৪ দিন পর তাকে কেবিনে শিফট করা হবে।
সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী শুক্রবার বিকেল ৫টায় মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যান্যের এ তথ্য জানান।

গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়। হাসপাতাল লবিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাদেরের সহধর্মিনী অ্যাডভোকেট ইসরাতুন্নেসা কাদের, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মীর্জা, আওয়ামী লীগ নেতা ইসহাক আলী খান পান্না, নাইমুজ্জামান মুক্তা, ঢাকায় নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো. শাহাবুদ্দীন, সিঙ্গাপুরে বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার কর্মকর্তা মো. আল আমিন হোসেনসহ তার পরিবারের সদস্য ও সিঙ্গাপুরে বাংলাদেশ কমিউনিটি নেতারা।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৮:৩৩:৩১ ● ৫১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ