চিকিৎসা নিতে সিঙ্গাপুর গেলেন এরশাদ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চিকিৎসা নিতে সিঙ্গাপুর গেলেন এরশাদ
রবিবার ● ২০ জানুয়ারী ২০১৯


চিকিৎসা নিতে সিঙ্গাপুর গেলেন এরশাদ

ঢাকা সাগরকন্যা অফিস॥

রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়া ও লিভারের সমস্যার উন্নত চিকিৎসা নিতে সিঙ্গাপুরে গেলেন একাদশ সংসদের বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
রবিবার (২০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বারিধারার পার্ক রোডের বাসা থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হন এরশাদ। বিমানবন্দর পর্যন্ত তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ। সিঙ্গাপুরে এ যাত্রায় এরশাদের সঙ্গী হয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।
গুরুতর অসুস্থ এরশাদকে হুইল চেয়ারে করে বাসভবনের নিচতলায় নামিয়ে আনেন জাতীয় পার্টির নেতাকর্মীরা। অন্যবারের মতো তিনি এদিন আর দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে কিছু বলে যেতে পারেননি। মসিউর রহমান রাঙ্গাঁকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনিও এ সময় কোনো উত্তর দেননি। গুরুতর অসুস্থ’ এরশাদ আগামি ৩০ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া একাদশ জাতীয় সংসদের অধিবেশনে ‘থাকছেন না’ বলে জানিয়েছেন তার ভাই দলের কো-চেয়ারম্যান জি এম কাদের। সিঙ্গাপুর যাওয়ার আগে বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, এরশাদ কাউকে ‘চিনতে পারছেন না’। এ খবরের প্রতিবাদ জানিয়ে জি এম কাদের বলেন, এ খবর মিথ্যা। তিনি খুব অসুস্থ। হুইল চেয়ারে করে চলাফেরা করতে হচ্ছে।
বিদেশ যাওয়ার আগে এরশাদ জানিয়ে গেছেন, তার অনুপস্থিতিতে দলের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন জি এম কাদের। রক্তে হিমোগ্লোবিনের সমস্যা নিয়ে বিগত ১০ ডিসেম্বর সিঙ্গাপুরে গিয়েছিলেন এরশাদ। ১৬ দিন চিকিৎসা শেষে তিনি নির্বাচনের আগে ২৬ ডিসেম্বর ফিরে আসেন দেশে। নির্বাচনে ঢাকা-১৭ আসনে প্রার্থী হয়েও শারীরিক অসুস্থতার কারণে সরে দাঁড়ান তিনি। পরে নির্বাচন করেন রংপুর-৩ আসন থেকে। ভোটে ২২টি আসনে জয়লাভ করা জাতীয় পার্টি সংসদে প্রধান বিরোধী দলের ভূমিকায় থাকবে জানিয়েছেন এরশাদ।
পরে তিনি ঘোষণা দেন, একাদশ জাতীয় সংসদে প্রধান বিরোধী দলের নেতা হবেন তিনি নিজেই। জিএম কাদের সংসদে প্রধান বিরোধী দলের উপনেতা; দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ হবেন বিরোধী দলীয় চিফ হুইপ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৩৪:৫০ ● ৪৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ