পটুয়াখালী-বরগুনার ১১ উপজেলায় ১৩দিন সরবরাহ বন্ধ থাকবে বিদ্যুৎ

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালী-বরগুনার ১১ উপজেলায় ১৩দিন সরবরাহ বন্ধ থাকবে বিদ্যুৎ
বৃহস্পতিবার ● ১৭ জানুয়ারী ২০১৯


প্রতীকী ছবি

তালতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥
তালতলীসহ পটুয়াখালী-বরগুনা জেলার ১১ উপজেলায় আজ (শুক্রবার) থেকে ১৩ দিন সকাল-সন্ধ্যা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বরিশাল-পটুয়াখালীর এক লাখ ৩২ হাজার ও ৩৩হাজার ভোল্টের (১৩২ কেভি) বিদ্যুৎ সঞ্চালন লাইনের কন্ডাক্টর পরিবর্তন ও সক্ষমতা বৃদ্ধি কাজের জন্য এ পদক্ষেপ নেয়া হয়েছে। পটুয়াখালী ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারী প্রকৌশলী মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।
বিদ্যুৎ বিভাগের দেয়া এক পরিপত্রে জানা গেছে, বিদ্যুৎ সঞ্চালন লাইনের কন্ডাক্টর পরিবর্তন ও সক্ষমতা বৃদ্ধি কাজের জন্য আগামীকাল ১৮ জানুয়ারি (শুক্রবার) থেকে ৩১ জানুয়ারি (বৃহস্পতিবার) পর্যন্ত প্রতিদিন সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১০ ঘণ্টা করে পটুয়াখালী ও বরগুনার ১১ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার এলাকাগুলো হলো- পটুয়াখালী জেলার সবকটি উপজেলা অর্থাৎ পটুয়াখালী সদর, দশমিনা, মির্জাগঞ্জ, বাউফল, গলাচিপা, রাঙ্গাবালী, কলাপাড়া ও দুমকি এবং বরগুনা জেলার আমতলী, তালতলী ও বেতাগী উপজেলা। তবে ভোলা থেকে আংশিক লাইন সচল থাকলেও লোডশেডিং হতে পারে।
কাজ চলাকালীন অবস্থায় শহরের কিছু অংশে বিদ্যুত সরবরাহ চালু থাকতে পারে। অন্য দিকে অপর কিছু অংশে বিদ্যুত সরবরাহ বন্ধ থাকতে পারে। নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হয়ে গেলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলেও জানান সহকারী প্রকৌশলী মাইন উদ্দিন।
এদিকে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বরিশাল জিএমডি ও পটুয়াখালী বিদ্যুৎ বিতরণ কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছেন।

এমএএম/এনইউবি

বাংলাদেশ সময়: ১৪:১৭:০৪ ● ২৬৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ