ঝালকাঠিতে মুক্তিযোদ্ধাকে যুবলীগ নেতার মারধর!

প্রথম পাতা » ঝালকাঠী » ঝালকাঠিতে মুক্তিযোদ্ধাকে যুবলীগ নেতার মারধর!
মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪


ঝালকাঠিতে মুক্তিযোদ্ধাকে যুবলীগ নেতার মারধর!

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

তুচ্ছ কারনে ঝালকাঠি বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ রব হাওলাদারকে সমিতির আপর সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু হামলা চালিয়ে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে। এ ঘটনায় বাস মালিক সমিতির সদস্যদের মধ্যে চাপা ক্ষোভ সৃষ্টি হয়েছে।
আহত মুক্তিযোদ্ধ আঃ রব হাওলাদার ও তার স্বজনরা জানায়, বেশ কিছু দিন পূর্ব থেকে বাস মালিক সমিতি সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু তার গাড়ীর কোঠা লিখে নেয়ার চেষ্টা চালাচ্ছে। তবে তিনি তার গাড়ীর কোঠা লিখে দিতে অস্বীকৃতি জানালে জামাল হোসেন মিঠু তার উপর ক্ষোভ পোষন করছে। মঙ্গলবার ঝালকাঠি-বরিশাল সড়কের ষাইটপকিয়া বাজারের কাছে বাস মালিক সমিতির কেচ পোষ্টে অবৈধ অটো-সিএনজি চেক করার সময় আকস্মিক জামাল হোসেন মিঠু তার উপর হামলা চালায়। এতে তার বুকে ২টি রিং পরানো স্থানে আঘাত করলে মুক্তিযোদ্ধ আঃ রব হাওলাদার অচেতন হয়ে পরলে হামলাকারী মিঠু দ্রুতো ঘটনাস্থল ত্যাগ করে। বিষয়টি মালিক সমিতির সভাপতি সম্পাদককে তাৎক্ষনিক জানানো হয়েছে। চিকিৎসার পর তারা এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।
এ বিষয়ে বাস মালিক সমিতি সদস্য যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু বলেন, মালিক সমিতির অনেক সদস্য মিলে আজ চেক পোষ্টে বসার পর আমি একটি অবৈধ সিএনজি আটকালে অপর সদস্য আঃ রব হাওলাদার সিএনজিটি ছেড়ে দেয় এবং আমার সাথে র্দূব্যবহার করে। এতে আমি রাগ করে ঘটনাস্থল থেকে চলে আসি। আমার সাথে তার পূর্ব কোন বিরোধও নেই বা আমি তার উপর কোন হামলাও করিনি।
এ ব্যাপারে মালিক সমিতির যুগ্মসম্পাদক মোঃ নাসির উদ্দিন বলেন, একজন সিনিয়র সদস্যের সাথে জুনিয়ার সদস্যের এ আচারন খুবই দু:খজনক। আমরা মালিক সমিতির পক্ষ থেকে অবশ্যই যথাযত ব্যবস্থা গ্রহন করবো।

 

 

কেই/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৩:২৩ ● ৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ