কুয়াকাটা সৈকতে মাতলামি, ববি’র তিন শিক্ষার্থী আটক!

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা সৈকতে মাতলামি, ববি’র তিন শিক্ষার্থী আটক!
রবিবার ● ২৮ জানুয়ারী ২০২৪


কুয়াকাটা সৈকতে মাতলামি, ববি’র তিন শিক্ষার্থী আটক!

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে মাদকাসক্তের মাতলামি, পর্যটকদের মাঝে আতঙ্ক সৃষ্টি এবং ব্যবসায়ীদের মারধরের অভিযোগে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) তিন শিক্ষার্থীকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে সৈকতের জিরো পয়েন্টের পশ্চিম সমুদ্র সৈকতে এই ঘটনা ঘটে।

ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সী-বিচ এর পশ্চিম পাশে ৭-৮ জন যুবক নেশাজাতীয় মাদকদ্রব্য সেবন করে প্রকাশ্যে মাতলামি করে পর্যটক এবং স্থানীয়দেরকে বিরক্ত করে। পরে স্থানীয়রা নিষেধ করলে তাদেরকে মারধর করে। পরবর্তীতে ট্যুরিস্ট পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হলে তাঁদের উদ্দেশ্য করে গালাগালি করে ওই শিক্ষার্থীরা। পরে পুলিশ বাদী হয়ে মহিপুর থানায় আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন- মাগুরা জেলার মোহাম্মদপুর এলাকার মুরাদ হোসেনের ছেলে এবিএম মুশফিকুর রহমান সজল (২৭), বরিশালের কোতোয়ালি এলাকার মজিবুর রহমানের ছেলে আমিনুল ইসলাম মুন্না (২৭) ও   একই এলাকার লাবলু মিয়ার ছেলে ফাহিম হোসেন (২৪)।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের ইনচার্জ মো. হাচনাইন পারভেজ বলেন, আসামিরা মাতাল হয়ে পর্যটকদের এবং স্থানীয় জনসাধারণের মারতে উদ্ধত হচ্ছে। এমন সংবাদে তাৎক্ষণিকভাবে
ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশ ও স্থানীয় সাক্ষীদের সামনে আসামীরা মাতলামি করা এবং অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। পর্যটকদের নিরাপত্তা ও জনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে তাদেরকে গ্রেফতার করা হয়।

মহিপুর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে, তাদেরকে রবিবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:৫১ ● ৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ