রাজধানীতে পৃথক ঘটনায় নিহত ৫

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » রাজধানীতে পৃথক ঘটনায় নিহত ৫
সোমবার ● ১১ মার্চ ২০১৯


---


ঢাকা সাগরকন্যা প্রতিনিধি॥ 

রাজধানীতে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন ও ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছেন, আর মাথায় ইট দিয়ে আঘাত করে পুলিশের এক সোর্সকে হত্যা করা হয়েছে। সোমবার সকাল ৮টার দিকে মোহাম্মদপুরে, ভোরে তাঁতীবাজারে ও গত রোববার রাতে কাপ্তানবাজারে সড়ক দুর্ঘটনাগুলো ঘটে। এছাড়া সোমবার ভোরে আবদুল্লাপুরে ট্রেনে কাটা পড়ে সাবেক সেনাসদ্যস্যের মৃত্যু হয় এবং গত রোববার রাতে খিলগাঁওয়ে একজনকে হত্যা করা হয়। সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম মর্জিনা বেগম (৫০)। তিনি ভোলার বোরহানুদ্দিন উপজেলার মোফাজ্জল হোসেনের স্ত্রী মর্জিনা। মোহাম্মদপুর ১ নম্বর রোডের সাতমসজিদ গলিতে তিনি থাকতেন। নিহত মর্জিনার মেয়ে ফাতেমা জানান, তাঁর মা অন্যের বাসায় বুয়ার কাজ করেন। সকালে কাজে যাওয়ার সময় মোহাম্মদপুর বেড়িবাঁধে রাস্তা পার হওয়ার সময় কোনো যানবাহনের ধাক্কায় আহত হন তিনি। পরে পথচারীরা তাঁকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সকাল ১০টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে, ওয়ারী মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজসংলগ্ন কাপ্তানবাজারে রাত ১২টার দিকে কোনো যানবাহনের ধাক্কায় আহত অবস্থায় পড়ে ছিল অজ্ঞাতনামা ওই যুবক। ওয়ারী থানার এসআই শাহজাহান মিয়া জানান, খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক রাত ১টায় মৃত ঘোষণা করেন। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। পরনে ছিলে গেঞ্জি ও জিন্স প্যান্ট। বংশাল থানার ওসি সাইদুর রহমান জানান, তাঁতীবাজার মোড়ে ট্রাকের ধাক্কায় নিহত হন অজ্ঞাতনামা ৩৫ বছরের যুবক। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি মর্গে রাখা হয়েছে।

ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু: ট্রেনের ধাক্কায় মসিউর রহমান (৫৫) নামে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে আবদুল্লাপুর জয়নাল মার্কেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মসিউর কুড়িগ্রামের নাগেরশ্বর উপজেলার মৃত মোসলেম উদ্দিনের ছেলে। বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির এএসআই দেলোয়ার হোসেন জানান, গত কয়েকদিন আগে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মসিউর রাজধানীর আবদুল্লাপুরের তার পরিচিত এক ব্যক্তির বাসায় বেড়াতে আসেন। ভোরে আবদুল্লাপুরের জয়নাল মার্কেট সংলগ্ন রেললাইন দিয়ে মোবাইলে কথা বলতে বলতে হেঁটে যাওয়ার সময় কমলাপুরগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এএসআই দেলোয়ার।

খিলগাঁওয়ে পুলিশের সোর্স খুন: রাজধানীর খিলগাঁওয়ে ওহাব (৪০) নামের এক ব্যক্তিকে মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। নিহত ওহাব পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। রোববার দিবাগত রাতে খিলগাঁও গোড়ান শান্তিপুর স্কুলের পেছনের মাঠে ওই ঘটনা ঘটে। সোমবার দুপুরের দিকে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওহাব পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তাঁকে বেশ কয়েকজন মিলে মাথায় ইট দিয়ে আঘাত করলে প্রথমে আহত হন। পরে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয় ওহাবকে। মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালে মারা যান ওহাব। ওসি মশিউর জানান, ময়নাতদন্তের জন্য ওহাবের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

 

বাংলাদেশ সময়: ১৫:২০:৪৫ ● ৫৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ