স্বতন্ত্র প্রার্থী হতে উৎসাহ দেয়ায়কাউখালীতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

প্রথম পাতা » পিরোজপুর » স্বতন্ত্র প্রার্থী হতে উৎসাহ দেয়ায়কাউখালীতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল
সোমবার ● ২৭ নভেম্বর ২০২৩


কাউখালীতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসব ও প্রতিযোগিতামুলক করতে দলীয় মনোনয়ন বঞ্চিতদেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করতে উৎসাহ প্রদান করায় জননেত্রী দেশরতœ শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে কাউখালী উপজেলার সর্বস্তরের জনগন।
সোমবার(২৭নভেম্বর)বিকেলে কাউখালী উপজেলা পরিষদ চত্বর থেকে কাউখালী উপজেলার সর্বস্তরের জনগনের ব্যানারে সহ¯্রাধিক নেতা-কর্মীদের নিয়ে কাউখালী শহরে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্বরে সমাবেশে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য মামুন হোসাইন বাবলু জমাদ্দার,কাউখালী সদও ইউপি চেয়ারম্যান মো.মোস্তাফিজুর রহমান, শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান গাজী সিদ্দিকুর রহমান,শাহ আলম নসু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তৌকির আহম্মেদ সীমান্ত প্রমূখ।মিছিলে উপজেলার৫টি ইউনিয়নের জনপ্রতিনিধিসহ বিভিন্ন পেশার কয়েক হাজার মানুষ অংশ নেয়।
সমাবেশে বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন নির্বাচন প্রতিযোগিতামুলক করার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে কোনো বাধা নাই এর জন্য তাকে কাউখালীবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানাই এবং আসন্ন সংসদ নির্বাচনে কাউখালীবাসীর উন্নয়নের জন্য পিরোজপুর-২আসনে স্বতস্ত্র প্রার্থী হিসেবে মহিউদ্দিন মহারাজকে সংসদ সদস্য হিসাবে মানুষ দেখতে চায়।
তারা আরো বলেন,সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা পরিষদের  প্রশাসক মহিউদ্দিন মহারাজ কাউখালী-ভান্ডারিয়া-নেছারাবাদ উপজেলায় দীর্ঘদিন ধরে মসজিদ, মন্দির ও বিভিন্ন এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে। মানুষের জন্য কাজ করে তাই এলাকার মানুষজন জনবান্ধব নেতা মহিউদ্দিন মহারাজকে  আগামী ৭জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে এ এলাকার ভোটাররা বিপুল ভোটে তাকে এমপি হিসাবে নির্বাচিত করবে ।

 

 

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৪:৫২ ● ৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ