মঠবাড়িয়ায় ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা!

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা!
রবিবার ● ২৬ নভেম্বর ২০২৩


মঠবাড়িয়ায় ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

’আমাকে আর ফেসবুকে, অনলাইনে আর দেখা যাবে না। সবাই ভাল থাকবেন। আমাকে ক্ষমা করবেন” সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন পোর্স্ট দিয়ে তন্ময় মিত্র নামের এক কলেজ পড়ুয়া ছাত্র আত্মহত্যা করেছে। পিরোজপুরের মঠবাড়িয়ার ফুলঝুড়ি গ্রামের ওই কলেজ ছাত্র শনিবার রাতে নিজেদের নব নির্মিত টিনের ঘরের আড়ায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তন্ময় উপজেলার ধানীসাফা ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামের নিরঞ্জন মিত্রের ছেলে। সে মঠবাড়িয়া সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

নিহতের বাবা নিরঞ্জন মিত্র জানান, শনিবার (২৫ নভেম্বর) বিকেল থেকেই ছেলেকে দেখতে না পেয়ে তার মুঠোফোনে কয়েকবার ফোন করলে ফোনটি বন্ধ পান। সন্ধ্যা গড়িয়ে এলেও ছেলের কোন খবর না পেয়ে তার (তন্ময়ের) কয়েকজন বন্ধুর সাথে যোগাযোগের চেষ্টা করেও কোন খবর পায়নি। এরপর ছেলেকে খুঁজতে বের হন। রাতে বাড়ির কাছেই নতুন একটি টিনের ঘর আলো জ্বলতে দেখে ওই ঘরের কাছে যান পরিবারের লোকজন। এসময় ওই ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় ডাকাডাকি করে সাড়া মেলেনা। পরে ঘরের জানালার ফাঁক দিয়ে তন্ময়রকে আড়ার সাথে ঝুলতে দেখেন পরিবারের লোকজন। পরে জানালা ভেঙে ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় তন্ময়ের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ ( ওসি)  মো. শফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে হতাশাগ্রস্থ থেকেই সে আত্মহত্যা করেছে। রাতেই লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য রবিবার সকালে জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৫:২৭ ● ৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ