আমতলীতে সেই শিক্ষক দম্পতির বদলী!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সেই শিক্ষক দম্পতির বদলী!
রবিবার ● ২৭ আগস্ট ২০২৩


আমতলীতে সেই শিক্ষক দম্পতির বদলী!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

অবশেষে আমতলী উপজেলার উত্তর গোজখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দম্পতিকে বদলী করা হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সফিউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। ওই দুই শিক্ষক নতুন স্কুলে বরিবার যোগদান করেছেন। এতে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আনন্দের বন্যা বইছে।
জানাগেছে, উপজেলার উত্তর গোজখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ সিদ্দিকুর রহমান  ও তার স্ত্রী সহকারী শিক্ষিকা নুরুননাহার সিদ্দিকা নিরু দম্পতির মধ্যে পারিবারিক কলহ রয়েছে। তারা বিদ্যালয় এসে পারিবারিক কলহে অহরহ মারধরে লিপ্ত হন এমন অভিযোগ শিক্ষার্থী ও অভিভাবকদের। তাদের এমন কর্মকান্ড ও অশোভন আচরণে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ ও লেখাপড়া চরমভাবে বিঘিœত হয়। শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসা বন্ধ করে দেয়। এ ঘটনা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সফিউল আলম তদন্তে সত্যতা পায়। পরে ওই দুই শিক্ষককে অন্য বিদ্যালয়ে ডেপুটিশনে বদলী করা হয়। বরিবার শিক্ষক সিদ্দিকুর রহমান উত্তর পুর্ব চিলা এবং নুরুননাহার সিদ্দিকা নিরু গেড়াবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেছেন। তাদের বদলী করায় উত্তর গোজখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আনন্দের বন্যা বইছে।
আমতলী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সফিউল আলম বলেন, ওই শিক্ষক দম্পতিকে অন্য বিদ্যালয়ে ডেপুটিশনে বদলী করা হয়েছে। তারা  রবিবার বদলীকৃত বিদ্যালয়ে যোগদান করেছেন।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৬:৫০ ● ২৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ