কলেজ ছাত্রীর আপত্তিকর ছবি ছড়ানোর অভিযোগপিরোজপুরে ৭ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রথম পাতা » পিরোজপুর » কলেজ ছাত্রীর আপত্তিকর ছবি ছড়ানোর অভিযোগপিরোজপুরে ৭ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
শুক্রবার ● ৯ জুন ২০২৩


পিরোজপুরে ৭ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক কলেজছাত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর অভিযোগে সাতজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।
বৃহস্পতিবার(৮ জুন)বরিশাল সাইবার আদালতে ভুক্তভোগী ওই তরুণী মামলাটি করেন। আদালত মামলাটি মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদারকে তদন্তের নির্দেশ দিয়েছেন। আসামিরা হলেন– সৌদি আরব প্রবাসী নাসির উদ্দিন, তার স্ত্রী চম্পা বেগম, বাবা আলকাজ উদ্দিন, ছোট ভাই প্রবাসী বশির হাওলাদার, মঠবাড়িয়া পৌর শহরের বিয়ে রেজিস্ট্রার মাহমুদুল হাসান খন্দকার, মো. মামুন ও সোহাগ সর্দার।
মামলার সূত্রে জানা যায়, মঠবাড়িয়া উপজেলার তাফালবাড়িয়া গ্রামের প্রবাসী নাসির উদ্দিন পূর্বপরিচয়ের সূত্র ধরে ওই ছাত্রী ও তাঁর ছোট ভাইকে সৌদি আরব পাঠানের আশ্বাস দিয়ে ৭ লাখ ১৭ হাজার টাকা নেন। কিন্তু বিদেশে নিতে না পারায় ওই তরুণীর পরিবার নাসিরের কাছে টাকা ফেরত চায়। কিন্তু নাসির ও তাঁর পরিবার টাকা ফেরত না দিয়ে প্রতিহিংসাবশত ওই তরুণীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। একই সঙ্গে নাসির উদ্দিনের সঙ্গে ওই ছাত্রীর বিয়ে হয়েছিল মর্মে পৌর শহরের বিয়ে রেজিস্ট্রার মাহমুদুল হাসানের মাধ্যমে জাল কাবিন তৈরি ফেসবুকে ছড়ানো হয়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৭:৪০ ● ৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ