বান্দরবানে নিহত সেনাসদস্যের পরিবারকে সেনাবাহিনীর ভবন হস্তান্তর

প্রথম পাতা » পটুয়াখালী » বান্দরবানে নিহত সেনাসদস্যের পরিবারকে সেনাবাহিনীর ভবন হস্তান্তর
মঙ্গলবার ● ৬ জুন ২০২৩


বান্দরবানে নিহত সেনাসদস্যের পরিবারকে সেনাবাহিনীর ভবন হস্তান্তর

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

বান্দরবানের বাথিপাড়া এলাকায় অভিযানে জেএসএস পন্থী সন্ত্রাসীদের গুলিতে নিহত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. হাবিবুর রহমানের পরিবারের কাছে একটি ভবন হস্তান্তর করেছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় পটুয়াখালী সদর উপজেলার টাউন বহালগাছিয়া নিহত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. হাবিবুর রহমানের গ্রামীর বাড়িতে র্নির্মিত “সেনা নিকেতন” নামের ভবনটি সেনা প্রধানের পক্ষে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেন শেখ হাসিনা সেনা নিবাসের ৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা (আরসিডিএস, এনডিসি, পিএসসি)। ৩৫ বীর সার্পোট ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল ইসলাম পিএসসি এর সার্বিক তত্ত্বাবধানে সেনাবাহিনীর পক্ষ থেকে চার তলা ভিত্তির উপর নির্মিত ভবনটির এক তলার নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।

এসময় নিহত হাবিবুর রহমানের স্ত্রী ও দুই ছেলে উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন পটুয়াখালী পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সেনা কর্মকর্তাগন, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক।

এসময় বক্তারা বলেন,আত্মত্যাগের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে ভবনটি তার স্ত্রী এবং দুই পুত্র সন্তানের সুন্দর ও নিরাপদ ভবিষ্যৎ নিশ্চিত করণে সহায়ক হবে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩০:২৩ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ