ছাতকে নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে বিদ্যুতের ভুতুরে বিল করার অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে বিদ্যুতের ভুতুরে বিল করার অভিযোগ
মঙ্গলবার ● ২৩ মে ২০২৩


ছাতকে নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে বিদ্যুতের ভুতুরে বিল করার অভিযোগ

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

ছাতক বিদ্যুৎ ও বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। বৈদ্যুতিক মিটার পর্যবেক্ষণ না করে বিদ্যুৎ বিল প্রদান করায় গত বছরের ২০ সেপ্টেম্বর নির্বাহী প্রকৌশলী বরাবরে অভিযোগ করা হয়েছিল। অভিযোগের প্রায় ৮মাস পেরিয়ে গেলে কোন প্রতিকার না পেয়ে, নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন উপজেলার কালারুকা ইউপির মাধবপুর গ্রামের আবু রাহয়ান। শুধু রায়হানই নন, সম্প্রতি এভাবে হয়রানির শিকার হচ্ছেন ছাতকের একাধিক সাধারণ গ্রাহক। ফলে বিদ্যুতের দায়িত্বশীল কর্মচারীদের যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলছেন কেউ কেউ।

জানাযায়, ছাতক বিদ্যুৎ ও বিক্রয় ও বিতরণ বিভাগের অতিরিক্ত বিলের কারণে প্রায়ই হয়রানির শিকার হচ্ছেন সাধারণ গ্রাহকরা, অনেককেই আবার পড়ছেন মামলার হুমকিতে। ছাতক বিদ্যুৎ অফিসে বসেই অনুমান করে মিটারের রিডিং না দেখে বিল করা হচ্ছে। ছাতক বিদ্যুৎ ও বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী বরাবরে অভিযোগ করেও এর কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না। ছাতক বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন গ্রাহকদের অনেকেই। অভিযোগ করে কিছুক্ষেত্রে প্রতিকার মিললেও হয়রানির ভয়ে অনেকে অভিযোগও করেন না। বৈদ্যুতিক মিটার পর্যবেক্ষণ না করে বিদ্যুৎ বিল প্রদান করায় গত বছরের ২০ সেপ্টেম্বর ছাতক বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী বরাবরে অভিযোগ করেন উপজেলার কালারুকা ইউপির মাধবপুর গ্রমের আবু রাহয়ান। অভিযোগের প্রায় ৮মাস পেরিয়ে গেলে কোন প্রতিকার না পেয়ে, নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন।

এব্যপারে ছাতক বিদ্যুৎ ও বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল মজিদ বলেন, আমি এখন মিটিং এ আছি গ্রাহক নাম্বার না দেখে কিছু বলতে পারছি না।

এব্যপারে উপজেলা নির্বাহী অফিসার মো. নুরের জামান চৌধুরী অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৫:১৮ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ